মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

দলে অনুপ্রবেশ ঠেকাতে কঠোর হওয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
দলে অনুপ্রবেশ ঠেকাতে কঠোর হওয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

দলের ভেতরে অনুপ্রবেশ ঠেকাতে আরও কঠোর হতে হবে এবং সবাইকে দলে আনা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ‍যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

শনিবার (১৯ জুন) চট্টগ্রামের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চ্যুয়াল সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

দীর্ঘ দুই দশক পর নগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি বিবেচনায় প্রথমবারের মতো এই সম্মেলন ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১১টায় জাতীয় সংগীত পরিবেশন ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ।

হাছান মাহমুদ বলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছেন। জনগণকে বিভ্রান্ত করছেন। জনগণ এই মিথ্যাচার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

তিনি বলেন, এই ভার্চ্যুয়াল সম্মেলনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। করোনা মহামারির সময়ে সেবা নিয়ে মানুষের পাশে ছিলো, এখনও আছে।

ড. হাছান মাহমুদ বলেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করোনার মধ্যেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। সামাজিক, অর্থনৈতিক সব সূচকে আমরা পাকিস্তানকে ছাড়িয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন গণমাধ্যমে প্রচারের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দিতে হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: