শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সুপার টুয়েলভে বাংলাদেশের ম্যাচ সূচি ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই

তিন দিনেও হদিস মেলেনি নিখোঁজ ৩ শিক্ষার্থীর

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
তিন দিনেও হদিস মেলেনি নিখোঁজ ৩ শিক্ষার্থীর
তিন দিনেও হদিস মেলেনি নিখোঁজ ৩ শিক্ষার্থীর

রাজধানীর পল্লবী এলাকা থেকে নিখোঁজ তিন কলেজ শিক্ষার্থীর তিন দিনেও হদিস মেলেনি। অন্যদিকে থানায় মামলা না নেয়ার অভিযোগ করেছেন নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন। পুলিশ বলছে, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করা হচ্ছে, তবে এখনও কোনও মামলা হয়নি।

শনিবার (২ অক্টোবর) দুপুরে নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন এ তথ্য জানান।

এই তিন শিক্ষার্থী একে অপরের বান্ধবী বলেও জানা গেছে। নিখোঁজ তিন শিক্ষার্থী হলেন- কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা প্রত্যেকে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাদের মধ্যে দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রী কলেজ ও কানিজ ফাতেমা দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন বলেন, তিন দিন ধরে থানায় ঘুরছি। পুলিশ এখনও মামলা নেয়নি। শুক্রবার শুধু অভিযোগ নিয়েছে।

তিনি আরও বলেন, তরিকুলসহ তিনজনকে পুলিশ আটক করলেও এখনও আমার বোন ও তার বান্ধবীদের কোনও হদিস মেলেনি। তরিকুলসহ তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পল্লবী থানার এসআই সজীব হাসান বলেন, তিন শিক্ষার্থীর বিষয়ে এখনও কোনও কিছু জানা সম্ভব হয়নি। তারা কোথায় আছে, কিভাবে আছে তাও জানা যায়নি। তদন্তকাজ অব্যাহত আছে। এছাড়া এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোনও মামলাও হয়নি।

নিখোঁজ হওয়া শিক্ষার্থীদের পরিবারের অভিযোগ, এই তিন শিক্ষার্থী নারী পাচারকারী চক্রের খপ্পরে পড়েছেন। তরিকুল, রকিবুল ও জিনিয়া নামে এক তরুণী বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে তাদের পাচার করেছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর ওই তিন শিক্ষার্থী বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তিন শিক্ষার্থী বাসা থেকে বের হওয়ার সময় একজন ৬ লাখ টাকা, আরেকজন আড়াই ভরি স্বর্ণ ও অন্যজন ৭৫ হাজার টাকা নিয়ে যায়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: