বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

তিনমাসেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, পিবিআই কর্মকর্তাকে আদালতের শোকজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরনের তিন মাসেও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পিবিআই। এঘটনায় পরিবারটির সদস্যেদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। স্কুল ছাত্রী কি জীবিত না মৃত তাও বলতে পারেছেনা সংশ্লিষ্টরা। পিবিআই কর্মকর্তাদের দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল মিলছে না। দীর্ঘ সময়েও প্রতিবেদন দিতে না পারায় পিবিআই এর তদন্তকারী কর্মকর্তাকে কারণ দর্শনোর আদেশ দিয়েছে আদালত।

জানা গেছে, গত ২৩ জুন এ্যাসাইনমেন্ট জমা দিতে বের হন শহরের সাবেরা সোবহান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। ফিরে আসার সময় অপহরনের শিকার হয় সে। এঘটনায় থানায় মামলা করতে গিয়ে ব্যর্থ হয় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পুনিয়াউটের রিফাত হাসানসহ ৪জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত স্বাক্ষীদের জবানবন্দী গ্রহণ পূর্বক ভিকটিমকে উদ্ধার করে আদালতে প্রতিবেদন দাখিলে পিবিআইকে আদেশ দেন। কিন্তু দীর্ঘ সময়েও অপহৃতাকে উদ্ধার করতে না পারায় মামলার বাদী তদন্তÍ কর্মকর্তাকে তাগিদ দেয়ার জন্য আদালতে আবদেন করে। এরপরও তদন্তকারী কর্মকর্তা মোঃ আকতারুজ্জামান তোয়াক্কা করেনি কিছুই। এভাবে সময় ক্ষেপন করতে থাকলে ২৫ অক্টোবর মামলার বাদী আদালতে আবার আর্জি পেশ করে। বিজ্ঞ আদালত ভিকটিম উদ্ধারপূর্বক প্রতিবেদন দাখিলের বিষয়ে তদন্তকারী কর্মকর্তাকে শোকজ করে। এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা মোঃ আকতারুজ্জামান জানান, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে। তবে শোকজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, উদ্ধার সংক্রান্ত বিষয়ে আদালত থেকে একটি আদেশ পেয়েছি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: