সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

তামিমদের তিনশো ছোঁয়া লক্ষ্য দিলো জিম্বাবুয়ে

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন
তামিমদের তিনশো ছোঁয়া লক্ষ্য দিলো জিম্বাবুয়ে

ফর্মে থাকা অফ স্পিনার মেহেদি মিরাজ ইনজুরিতে। তাঁর জায়গায় অতিরিক্ত ব্যাটসম্যান নিয়েছে বাংলাদেশ। ফলটা ভালো হয়নি তামিম-এর দলের জন্য। মঙ্গলবার (২০ জুলাই) হারারেতে তিন ম্যাচের শেষ ওয়ানডে ম্যাচে ২৯৯ রানের লক্ষ্য পেয়েছে বাংলাদেশ।

টস জিতে বোলিং নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক তামিম। শুরুটা ভালো হয়নি দলের। ইনজুরি কাটিয়ে ফেরা পেসার মুস্তাফিজ নতুন বলে সুবিধা করতে পারেননি। দলের পক্ষে প্রথম সাফল্য পান সাকিব আল হাসান নবম ওভারে।

তিনি ওপেনার মারুমানিকে ফেরান ৮ রানে। দলের রান তখন ৩৬। সেখান থেকে ওপেনার রেগিস চাকাভা ও ব্রেন্ডন টেইলর দলকে এগিয়ে নেন। টেইলর করেন ২৮ রান। দিয়ান মায়ার্স করেন ৩৪ রান।দলের পক্ষে সর্বোচ্চ ৮৪ রান করেন ওপেনিংয়ে প্রমোশন পাওয়া চাকাভা।

এরপর রায়ান বার্ল ও সিকান্দার রাজা বড় একটা জুটি গড়েন। তাঁরা তোলেন ১১২ রান। ফিরে যাওয়ার আগে রাজা ৫৩ বলে সাত চার ও এক ছক্কায় ৫৭ রান করেন। বার্ল-এর ব্যাট থেকে আসে ৪৩ বলে চারটি চার ও ছক্কায় ৫৯ রান।

বাংলাদেশ-এর হয়ে ১০ ওভারে ৪৮ রান দিয়ে এক উইকেট নেন তাসকিন আহমেদ। ১০ ওভার করে হাত ঘুরিয়ে সাকিব ও মাহমুদুল্লাহ যথাক্রমে ৪৬ ও ৪৫ রান দেন। উইকেট নেন যথাক্রমে একটি ও দু’টি করে। পেসার মুস্তাফিজুর রহমান ৯.৩ ওভারে ৫৩ রান দিয়ে নেন ৩ উইকেট। অন্য পেসার সাইফউদ্দিন বেশ খরুচে ছিলেন। তিনি ৮ ওভারে ৮৭ রান দেন। শেষ ওভারে তুলে নেন তিনটি উইকেট।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: