শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

ডান্সার সৈয়দ আলীর জীবন সংকটাপন্ন

আখাউড়া ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৮ অপরাহ্ন

আখাউড়া পৌর শহরের দেবগ্রামের জামাই সৈয়দ আলী। ডান্স করে মানুষকে আনন্দ দিতেন। তার ডান্স দেখে মানুষ আনন্দ পেলে তিনিও আনন্দ পেতেন। খেলার মাঠ, বিয়ের অনুষ্ঠানসহ যে কোন সামাজিক তার ডাক পড়তো ডান্স করার জন্য। তিনি হাসিমুখে ডান্স করতেন। বিনিময়ে কিছু চাইতেন না। মানুষ খুশি হয়ে যা দিত তাই নিতেন। দেবগ্রামের ফুটবল খেলায় ড্যান্স দিয়ে হাজার হাজার দর্শকদের মন মাতিয়ে তুলেন তিনি। সেই হাসিখুশি প্রানবন্ত মানুষটির জীবন আজ সংকটাপন্ন। তিনি এখন অসুস্থ। গলায় ক্যান্সার।

এখন তিনি ভালো করে কথা বলতে পারছেন না। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তিনি মানুষকে আনন্দ দিয়েছেন বিনা স্বার্থে আজ তার জীবন বাঁচাতে মানুষের সাহায্যে চান।জানা যায়, বাড়ি সিলেটের নোয়াপাড়া। তিনি দেবগ্রাম উত্তর পূর্ব পাড়ার আইয়ুব আলীর মেয়েকে বিয়ে করে ২০ বছর যাবৎ দেবগ্রামে তিনি বসবাস করছেন। তার তিন ছেলে এক মেয়ে। বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করেছেন আখাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি সাখাওয়াত হোসেন খান স্বাধীন। ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

চিকিৎসা করানোর মতো টাকা-পয়সাও তার কাছে নেই। সমাজের বিত্তবান ও ধনাঢ্য ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন করেছেন।
তার পার্সোনাল বিকাশ নাম্বার ( 01752501079) যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন তার স্ত্রী হেলেনা বেগম। সাহায্যের হাত বাড়ালে লোকটির উপকার হবে। সুস্থ হয়ে আবার মানুষের মাঝে ফিরে আসবেন। মানুষকে আনন্দ দিবেন।

আখাউড়া পৌর আওয়ামীলীগের সহ সেক্রেটারী ও প্রথম শ্রেনীর ঠিকাদার আমজাদ হোসেন খান আইয়ুব বলেন, ডেন্সার সৈয়দ আলী খুবই গরীব, তার তিনটি ছোট বাচ্চা কাচ্চা ও তার স্ত্রী আছে, তিনি সৈয়লের কাজ করতেন, তিনি দেবগ্রামের জামাই, এককালে ড্যান্স দিয়ে হাজার হাজার দর্শকের মন মাতিয়ে তুলতেন, আমি তার ড্যান্স দেখেছি, তিনি খুবই ভালো ড্যান্স করতেন, এখন তিনি গলায় ক্যান্সারে আক্রান্ত, তার পার্সোনাল বিকাশ নাম্বার দেওয়া আছে, আপনারা যে যতটুকু পারেন তার বিকাশ নাম্বারে কিছু সাহায্য সহযোগিতা করলে লোকটির উপকার হয়, চিকিৎসা করার মতো তার কাছে কোন টাকা পয়সা নাই, মানবিক কাজে সকলকে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: