শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছুরিকাঘাতে গুরুতর আহত :আটক ১

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় দুবৃত্তদের ছুরিকাঘাতে গরুতর আহত হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়া । শুক্রবার রাতে গুরুতর আহত অবস্থায় প্রথমে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় । এ ঘটনায় রিয়াজ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যদর্শীরা জানায়, সন্ধায় শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২ গ্রুপের সংঘর্ষ লাগে। এ সময় রয়েল বড়ুয়া সংঘর্ষ থামাতে গেলে তার বুকের বাম অংশে ছুরিকাঘাত করা হয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, পেটের বাম পাশে ছুড়ি দ্বারা সোজা ভাবে আঘাত করা হয়েছে। এতে অনেক রক্ত ক্ষরণ হওয়ার ফলে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে ।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় রিয়াজ নামে একজনকে আটক করে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত বাকি সকল দোষিদের আইনের আওতায় আনা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: