শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব খাদ্য দিবস পালিত

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তামিম

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে গড়াবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এতে খেলবেন না বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। বুধবার (১ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ ঘোষণা দেন তিনি।

২০২০ সালের মার্চের পর টি-টোয়েন্টি খেলছেন না তামিম। সেই সঙ্গে পিছু ছাড়ছে না ইনজুরি। এ সময়ে দলের হয়ে ইনিংসের গোড়াপত্তন করেছেন তরুণ ওপেনাররা। তাদের সুযোগ করে দিতেই মূলত এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তামিম বলেন, আমি টানা ১৫ থেকে ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেনি। দীর্ঘদিন এ ফরম্যাটে নিয়মিত নই। এ সময়ে উদীয়মানরা ম্যাচ শুরু করেছে। এখন আমি যদি হুট করে দলে ঢুকে পড়ি, তাহলে তারা বঞ্চিত হবে। আমার কাছে মনে হয় এটা উচিত হবে না। তাদের জায়গা দিতে হবে।

বাঁহাতি টাইগার ওপেনার বলেন, এ বিষয়ে ইতিমধ্যে আমি বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সঙ্গে কথা বলেছি। তাদের বিষয়টি জানিয়ে দিয়েছি। তারা হয়তো আমাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখতেন। তবে প্রতিশ্রুতিশীলদের সেই সুযোগ দিতে বলেছি।

তামিম বলেন, এ ঘোষণার মানে এই নয় যে, আমি টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছি। বিশ্বের যেকোনো প্রান্তে এ সংস্করণ হলে আমাকে ডাকলে তাতে খেলার চেষ্টা করব। সবশেষে এ বিষয়ে জানতে ফোন কিংবা সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজ করতে গণমাধ্যমকর্মী ও ভক্তদের নিষেধ করেন তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: