রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

টপ অর্ডারের বিকল্প ছাড়াই অস্ট্রেলিয়া সিরিজের দল

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
টপ অর্ডারের বিকল্প ছাড়াই অস্ট্রেলিয়া সিরিজের দল

আনুষ্ঠানিকভাবে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের দল ঘোষণা করা হয়নি। তবে জিম্বাবুয়ে সফরের বায়ো-বাবলে থাকা দলটাই অজিদের বিপক্ষে টি-২০ খেলবেন এটা নিশ্চিত হয়ে গেছে।

ওই সফরের দলে ছিলেন সর্বশেষ ১৭ জন। সেখান থেকে পারিবারিক সমস্যার কারণে দেশে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও ওপেনার লিটন দাস। তাদের জায়গা পূরণ করবেন আগেই কোয়ারেন্টিনে ঢুকে পড়া মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন।

ইনজুরির কারণে সিরিজটা খেলবেন না তামিম ইকবাল। আগে থেকে কোয়ারেন্টিনে না ঢোকায় খেলা হবে না মুশফিক-এরও। বাংলাদেশ দলকে টপ অর্ডারে বিকল্প ব্যাটসম্যান না রেখেই খেলতে হবে। ওপেনার হিসেবে দলে থাকছেন কেবল সৌম্য ও নাঈম শেখ। তাদের ইনজুরি বা ফর্মহীনতায় তামিম, লিটন, শান্তদের পাচ্ছে না দল।

তিনে খেলবেন সাকিব আল হাসান। তাঁরও বিকল্প কেউ ১৫ জনের দলে নেই। বিপদে এগিয়ে আসার মতো দলে আছেন কেবল আফিফ হোসেন। এমনকি ঘরের মাঠে এই সিরিজে স্পিন ভেরিয়েশনও নেই দলে। সাকিব-এর সংগে ভরসা কেবল শেখ মাহেদি ও নাসুম আহমেদ। তবে পেস বোলিংয়ে নিয়ে নেই খুব বেশি চিন্তা। শরিফুল, তাসকিন ও সাইফউদ্দিন আছেন। তাদের সংগে থাকছেন রুবেল হোসেন। তৃতীয় ম্যাচ থেকে খেলার সম্ভাবনা আছে মুস্তাফিজ-এরও।

সম্ভাব্য দল: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, শামিম হোসেন, শেখ মাহেদি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: