বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৬০ বিশ্বের সবচেয়ে বড় সাংবাদিক নিপীড়ক চীন পটুয়াখালীতে হানাদার মুক্ত দিবস উপলক্ষে নৌকা বাইচ টি-টোয়েন্টির পর ওয়ানডে দলের নেতৃত্বও হারালেন কোহলি ফেনীতে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক যশোরে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড আবরারের মামলায় ৫৫ লাখ টাকা খরচ করেছে বুয়েট: ভিসি দুই বছরের চুক্তিতে বাংলাদেশের স্পিন কোচ হেরাথ দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬, শনাক্ত ২৭৭ গোয়ালন্দে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য আটক গোয়ালন্দে ফেন্সিডিলসহ যুবক আটক হেলিকপ্টার বিধ্বস্তে সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত নিহত ডন ব্র্যাডম্যানের ট্রিপল সেঞ্চুরির ব্যাট নিলামে খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ ছাড় দিয়েছে সরকার: প্রধানমন্ত্রী কাগজের তৈরী বাইকে বিরাট কোহলি আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন: ডা. মুরাদ ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় নিহত বেড়ে ১৩ মধুখালীতে প্রতিবন্ধী ভাতার বই বিতরণ ব্যবসায়ী পাটনারের কথা বলে মেরিন ইঞ্জিনিয়ারের ৮৫ লাখ টাকা আত্মসাত ঢাকা টেস্টে অসহায় আত্মসমর্পণ বাংলাদেশের

টঙ্গীতে শীর্ষ মাদক ব্যবসায়ী মোমেলা ও তার সেলসম্যান গ্রেফতার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

টঙ্গীর শীর্ষ মাদক মাদকদ্রব্য ব্যবসায়ী এবং একাধিক মাদক মামলার আসামী মোমেলা বেগম (৪৭) সহ তার সেলম্যান সুমন (২৭) কে স্থানীয় কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তি এলাকা থেকে ১ হাজার পুইরা হিরোইন ও ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছ টঙ্গী পূর্ব পুলিশ। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে টঙ্গী পূর্ব থানার এস আই আশিকুল হক রোলান্ড ও এস আই রাজিব হাসানের নেতৃত্বে প্রথমে মোমেলার সেলসম্যান সুমনকে ৩০ পিচ ইয়াবা টেবলেটসহ আটক করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী টঙ্গীর শীর্ষ মাদক ব্যবসায়ী মোমেলা বেগমকে ওই দিন সন্ধ্যায় তার বাসা থেকে রেলওয়ে স্টেশন রোডে একটি কাপড়ের মার্কেটে যাওয়ার পথে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ১ হাজার পুইরা (২০ গ্রাম) হিরোইন উদ্ধার করা হয়। এঘটনায় মোমেলা ও সুমনের বিরুদ্ধে পৃথক ২টি মাদক আইনে মামলা হয়েছে। গত রোববার জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের মাধ্যমে ২ দিনের রিমান্ডে এনেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. লিটন শরিফ। পুলিশ সূত্রে জানা যায় মোমেলার বিরুদ্ধে ইতিপূর্বে মাদক আইনে আরো ১০টি মামলা রয়েছে। উল্লেখ্য: মোমেলা, দিলজান, রোজিনা, ময়নাসহ একাধিক মাদক ব্যবসায়ী কো-অপারেটিভ ব্যাংক মাঠ বস্তিতে বসবাসের সুবাধে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ব্যবসা করে জমিজমাসহ বাড়ি, গাড়ী ও ফ্লাটের মালিক হয়েছে। ক্রাইমজোন খ্যাত উক্ত এলাকার মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়রোধ এবং বিভিন্ন অপরাধ দমনে স্থানীয় প্রশাসন সম্প্রতি সিসি ক্যামেরার আওতায় আনলেও বা গ্রেফতার অভিযান অব্যাহত রাখার পরও অপরাধী চক্রটি অতি কৌশলে তাদের মাদকদ্রব্য ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: