বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু তিস্তা ব্যারেজের ৫২টি গেট খুলে দিলো ভারত, রেড অ্যালার্ট জারি আখাউড়ায় নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত দামেস্কে সেনা বাসে বোমা হামলায় নিহত ১৩ সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে সরকার ফায়দা লুটতে চায়- আ স ম আবদুর রব বাংলাদেশকে ২১৪ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র

জেভরেভ এটিপি র‌্যাঙ্কিংয়ের চতুর্থ স্থানে উঠে এলেন

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
জেভরেভ এটিপি র‌্যাঙ্কিংয়ের চতুর্থ স্থানে উঠে এলেন

সিনসিনাতি মাস্টার্স বিজয়ী আলেক্সান্দার জেভরেভ রাফায়েল নাদলকে পিছনে ফেলে এটিপি র‌্যাঙ্কিংয়ের চতুর্থ স্থান দখল করেছেন।
২৪ বছর বয়সী এই জার্মান টোকিও অলিম্পিকে স্বর্ণ পদক জয় করেছিলেন। রোববার সিনসিনাতি মাস্টার্সের ফাইনালে এক ঘন্টারও কম সময়ের মধ্যে আন্দ্রে রুবলেভকে ৬-২, ৬-৩ সেটে পরাজিত করে শিরোপা জয় করেন জেভরেভ। এই জয়ে ২০১৯ সালের পর প্রথমবারের মত র‌্যাঙ্কিংয়ের চতুর্থ স্থানটি পুনরুদ্ধার করলেন এই জার্মান তারকা।
এদিকে ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনাল থেকে বাম পায়ের ইনজুরিতে ভোগা নাদাল গত সপ্তাহে ইউএস ওপেনে না খেলার ঘোষনা দিয়েছেন। একইসাথে তিনি জানিয়েছেন এ বছর আর তার কোর্টে নামা হচ্ছেনা।
নাদালের পাশাপাশি ফ্লাশিং মিডোতে আরো খেলছেন না বর্তমান চ্যাম্পিয়ন ডোমিনিক থিয়েম ও ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী রজার ফেদেরার। এই দুজন র‌্যাঙ্কিংয়ের ষষ্ঠ ও নবম স্থানে রয়েছেন।
কানাডিয়ান তরুন ফেলিক্স অগার-এ্যালিয়াসিমে দুই ধাপ উপরে উঠে ১৫তম স্থানে অবস্থান করছেন। অন্যদিকে বুলগেরিয়ান গ্রিগর দিমিত্রভ ও ফ্রেঞ্চম্যান গায়েল মনফিলস শীর্ষ ২০’এ ফিরেছেন।
এটিপি শীর্ষ ১০ র‌্যাঙ্কিং :
১. নোভাক জকোভিচ (সার্বিয়া) ১১,১১৩ রেটিং পয়েন্ট
২. দানিল মেদভেদেভ (রাশিয়া) ৯৯৮০
৩. স্টিফানো সিতসিপাস (গ্রীস) ৮৩৫০
৪. আলেক্সান্দার জেভরেভ (জার্মানী) ৮২৪০
৫. রাফায়েল নাদাল (স্পেন) ৭৮১৫
৬. ডোমিনিক থিয়েম (অস্টিয়া) ৬৯৯৫
৭. আন্দ্রে রুবলেভ (রাশিয়া) ৬৪০০
৮. মাত্তেও বেরাত্তিনি (ইতালি) ৫৫৩৩
৯. রজার ফেদেরার (সুইজারল্যান্ড) ৪১২৫
১০. ডেনিস শাপোভালোভ (কানাডা) ৩৫৮০


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: