শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

জামালপুরে জীবন মান উন্নয়ন বিষয়ক কর্মশালা

জামালপুর প্রতিনিধিঃ
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

অভ্যাস ও দৈনন্দিন জীবনে পরিমিত খাদ্য, সুস্থ সুন্দর জীবনের জন্য নিয়মতান্ত্রিক ভাবে চলাচলে উপর সুধী সমাজের ব্যক্তিদের নিয়ে জীবন মান উন্নয়ন বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১অক্টোবর) জামালপুরে লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয়ের আয়োজনে ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের বাস্তবায়নে দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. প্রনয় কান্তি দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার বক্ষব্যাধি ক্লিনিক ডা. স্বাগত সাহা, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার খন্দকার বদরুল আলম, জুনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মো. আনিছুর রহমান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন পৌর পরিষদের কাউন্সিলর বৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, বিভিন্ন এনজিও প্রতিনিধি, শিক্ষক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ। কর্মশালা বক্তারা জানান, সুস্থ জীবনের জন্য পরিমিত খাদ্য, শরীরে জন্য যে খাবার গুলো ক্ষতিকারক সেই খাবারগুলো খাদ্য তালিকা থেকে বাদ দেয়া। শাকসবজি ফল বেশি করে খেতে বলেন। নিয়ম মেনে নিয়মিত ব্যায়াম করা। অতিরিক্ত চিনি, লবন, ভাত থেকে বিরত থাকতে বলা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: