শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

জাতি সংঘ থেকে এ্যাওয়ার্ড পাওয়ায় সরাইলের কৃতি সন্তান সাংবাদিক জালালকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন

জাতি সংঘের ৭৬ তম সাধারণ অধিবেশনে আর্ট ফর পিস এক্সিবেশন এ্যাওয়ার্ড পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে ইউএনজিও এবং ইউএনএফসিসিসি’র আমন্ত্রণে বিশ্বের ২৯টি দেশে সফলভাবে কাজ করায় সরাইলের কৃতি সন্তান সাংবাদিক মোঃ জালালকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে সরাইল উপজেলার আইরল বাজারে নোয়াগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগন ও সুশিল সমাজের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা দেয়া হয়। আইরল দুঃস্থ মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরাইল-আশুগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা। এতে নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কাজল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সরাইল আওয়ামীলীগ নেতা ফরিদ উদ্দিন মৃধা, মাহফুজ আলী, হাসনাত ইকবাল, আইরল দুঃস্থ মানবউন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আলমগীর, সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ, যুবলীগ নেতা মোঃ শাহ আলম, ইকবাল প্রমূখ। এর আগে প্রধান অতিথি জিয়াউল হক মৃধা সাংবাদিক মোঃ জালালকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধিত করেন।

এ সময় সাংবাদি মোঃ জালালকে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে মানপত্র পাঠ ও প্রদান করেন আইরিন সুলতানা। প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি জিয়াউল হক মৃধা বলেন, এ্যাওয়ার্ড প্রাপ্ত জালাল একটি ফুটন্ত কলি, যা ধীরে ধীডরে প্রষ্ফূটিত হচ্ছে। তিনি যে সম্মান অর্জন করে নিয়ে এসেছেন তা আমাদের সকলের গর্ব। এই প্রাপ্তি গোটা ব্রাহ্মণবাড়িয়াবাসীর। আগামী দিনগুলিতে তিনি দেশের নেতৃত্বে এবং মানবসেবায় ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও তিনি সরাইলের কৃতি সন্তান জালালকে শান্তি পদক দাতা জাতিসংঘকে এবং মিডিয়া টিমে তাকে নেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানান। এসময় তিনি আরো বলেন, ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গঠনই ছিল স্বাধীনতার চেতনা। তাই সাম্প্রদায়িক সহিংসতায় না জড়িয়ে সকল ধর্মের মানুষ মিলে মিশে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে এগিয়ে যেতে হবে। সংবর্ধনার জবাবে সাংবাদিক মোঃ জালাল বলেন, জাতিসংঘ থেকে যে সম্মননা পেয়েছি এটা আমার একার অর্জন নয়, এটা গোটা ব্রাহ্মণবাড়িয়াবাসীর অর্জন। আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ দিয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি যেন সব সময় সকলের পাশে থেকে কাজ কেরে যেতে পারি সেজন্য সকলের অনুুপ্রেরণা এবং সহযোগিতা কামনা করি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: