বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৬০ বিশ্বের সবচেয়ে বড় সাংবাদিক নিপীড়ক চীন পটুয়াখালীতে হানাদার মুক্ত দিবস উপলক্ষে নৌকা বাইচ টি-টোয়েন্টির পর ওয়ানডে দলের নেতৃত্বও হারালেন কোহলি ফেনীতে ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক যশোরে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড আবরারের মামলায় ৫৫ লাখ টাকা খরচ করেছে বুয়েট: ভিসি দুই বছরের চুক্তিতে বাংলাদেশের স্পিন কোচ হেরাথ দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬, শনাক্ত ২৭৭ গোয়ালন্দে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য আটক গোয়ালন্দে ফেন্সিডিলসহ যুবক আটক হেলিকপ্টার বিধ্বস্তে সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত নিহত ডন ব্র্যাডম্যানের ট্রিপল সেঞ্চুরির ব্যাট নিলামে খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ ছাড় দিয়েছে সরকার: প্রধানমন্ত্রী কাগজের তৈরী বাইকে বিরাট কোহলি আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন: ডা. মুরাদ ভারতের প্রতিরক্ষা প্রধানের হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় নিহত বেড়ে ১৩ মধুখালীতে প্রতিবন্ধী ভাতার বই বিতরণ ব্যবসায়ী পাটনারের কথা বলে মেরিন ইঞ্জিনিয়ারের ৮৫ লাখ টাকা আত্মসাত ঢাকা টেস্টে অসহায় আত্মসমর্পণ বাংলাদেশের

ছাগলনাইয়া পৌর নির্বাচন; আ.লীগ প্রার্থীর এজেন্টসহ আটক ৩

ফেনী প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের অপরাধে আওয়ামীলীগের মেয়র প্রার্থী মোহাম্মদ মোস্তফার এজেন্টসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে ৮টার দিকে তাদের আটক করা হয।

ছাগলনাইয়া পাইলট হাইস্কুল কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আল মমিন জানান, ইভিএমে ভোট প্রদানে প্রভাব বিস্তার করার সময় শাহাদাত হোসেন শিপন নামের এক জনকে আটক করা হয়েছে। তিনি আ.লীগ প্রার্থীর এজেন্ট। ভোট শুরু হওয়ার কিছুক্ষণ পর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বুথের ভেতরে থাকা আওয়ামীলীগ প্রার্থীর এজেন্ট শাহাদাত হোসেন শিপন ভোটাররা ফিঙ্গার প্রিন্ট দেয়ার পরে ভোটারদের জোর করে বাটন টিপে ভোট দেয়ার অভিযোগে পুলিশ তাকে আটক করে। এছাড়াও অন্য দুই কেন্দ্র থেকে আটক আরও দুই জনের নাম পুলিশ জানাতে পারেনি।

স্বতন্ত্র প্রার্থী জাকের হায়দার সুমন অভিযোগ করে বলেন বুথে বুথে থাকা আওয়ামীলীগ প্রার্থীর এজেন্টরা জোর করে আমার ভোট কেটে নিয়ে যাচ্ছে। অনেক যায়গায় আমার এজেন্টদের ডুকতেই দেয়নি। এ মূহুর্তে আমার এজেন্ট বিহীন ভোট চলছে।

আওয়ামীলীগ প্রার্থী মেয়র মোস্তফা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তার ভোটার এজেন্ট কিছুই নেই। ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আটককৃতরা জোর পূর্বক ভোটারদের সাথে প্রভাব বিস্তার করছিলো। ইভিএমে জালিয়াতির অভিযোগে তাদের আটক করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: