শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

ছাগলনাইয়া পৌর নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী নিয়ে বিপাকে আ’লীগ

ফেনী প্রতিনিধি :
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

আসন্ন ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নুর মোহাম্মদ জাকের হায়দার সুমনের বিদ্রোহী প্রার্থী নিয়ে বিপাকে পড়েছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। এনিয়ে বেশি দুশ্চিন্তায় রয়েছেন নৌকার প্রার্থী বর্তমান মেয়র মো. মোস্তফা। তিনি পৌর আওয়ামীলীঘ সভাপতি, অপরজন সুমন উপজেলা যুবলীগ সদস্য।

দলীয় নেতারা জানান, এ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ঠেকানোর সঠিক কোনও পথ এখন পর্যন্ত বের করতে পারেনি দলটি। বহিষ্কারের ভয়-ভীতি কিংবা বাধ্য করে বিদ্রোহী প্রার্থীকে নিয়ন্ত্রণ করতে চায় না আওয়ামী লীগ, তেমনি বিদ্রোহীর আধিক্য থাকবে এটাও চায় না দলটির নেতারা। এনিয়ে উভয় সংকটে পড়েছে উপজেলা পর্যায়ের শীর্ষ নেতারা।

নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত সোমবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিনে মেয়র পদে মোস্তফা ও সুমনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়। মোস্তফা গত দুই মেয়াদে মেয়র পদে দায়িত্ব পালন করায় তার অবস্থান অনেক সুদৃঢ়। তবুও বিদ্রোহী প্রার্থীর সঙ্গে ভোটের মাঠে নামতে হবে কিনা আগামী ১৭ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুক জানান, মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়া নিয়ে দলের পক্ষ থেকে কোন সিদ্ধান্ত দেয়া হয়নি। এ ব্যাপারে জেলা যুবলীগের নির্দেশনার আলোকে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ার বিষয়টি নিয়ে আলাপ-আলোচনা হচ্ছে। মনোনয়নপত্র প্রত্যাহার করতে আরো কিছুদিন বাকি রয়েছে। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: