শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

ছাগলনাইয়ায় ছাত্রী ধর্ষণের দায়ে মাদরাসা শিক্ষকের কারাদন্ড

ফেনী প্রতিনিধি :
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া এলাকায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় হাফেজ আবু বকর (৩০) নামের এক মাদরাসা শিক্ষককে ১০ বছর কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন আদালত। দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার এ রায় ঘোষণা করেন।

আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর পশ্চিম ছাগলনাইয়া এলাকার সাতবাড়ী রোডে ইকরা তালিমুল কোরআন (মাদরাসা) একাডেমী ছুটির পর প্রথম শ্রেণির এক ছাত্রীকে অফিস কক্ষে ডেকে নেন শিক্ষক হাফেজ আবু বকর। দরজা বন্ধ করে তাকে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। বাড়ি ফিরে কান্নাকাটি করে অভিভাবকদের জানালে তারা হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসা করায়। এ ঘটনায় তার মা মিলারা বেগম বাদি হয়ে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি ফরিদ আহম্মদ হাজারী জানান, এ ঘটনায় আদালতে ১০ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। ঘটনার পর আসামী আবু বকর কারাভোগ করলেও জামিনে বেরিয়ে পালিয়ে যায়। তার অনুপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আসামীর ১০ বছর কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার রায় ঘোষণা করা হয়। আবু বকর গ্রেফতারের দিন থেকে এ রায় কার্যকর হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: