মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

চয়নিকা চৌধুরীকে আটক করেছে ডিবি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
চয়নিকা চৌধুরীকে আটক করেছে ডিবি

চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরীকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে তাঁকে ডিবি হেফাজতে নেওয়া হয়।

ডিবির গুলশান বিভাগের একজন কর্মকর্তা বলেন, পরীমণি ইস্যুতে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে ডিবি হেফাজতে নেওয়া হয়েছে।

এর আগে দুপুরে ডিএমপি’র ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সংগে আলাপকালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, পরীমণি’র পৃষ্ঠপোষক হিসেবে এক নারীকে নজরদারিতে রাখা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি বলেন, পরীমণি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতো, সেগুলো কাদেরকে নিয়ে করতো, কাদের সহযোগিতায় করতো, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। তার বক্তব্য নোট করছি। যারাই তার সংগে জড়িত ছিলো সবাইকে গ্রেফতার করা হবে।

পরীমণি কাদের নাম বলেছেন, এমন প্রশ্নের জবাবে তিনি কারও নাম না জানিয়ে বলেন, একজন নারীর নামও বলেছে। সেই নারী পরীমণি’র খুবই ঘনিষ্ঠ।

সেই নারী কে- এমন প্রশ্নে তিনি বলেন, ওই নারীর নাম আমরা এখনই বলছি না। তাকে নজরদারিতে রাখছি। শিগগিরই তাঁকে জিজ্ঞাসাবাদ করবো।

গত জুনে বিরুলিয়া এলাকায় ঢাকা বোট ক্লাবে তাঁকে ধর্ষণ চেষ্টা ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ এনে আলোচনায় আসেন পরীমণি। গণমাধ্যম কর্মীরা যখন তাঁর বাসায় যান, তখন সেখানে ছিলেন চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। পরীমণি তাঁকে ‘মম মম’ বলে সম্বোধন করছিলেন। তবে বুধবার পরীমণি’র বাসায় দীর্ঘ সময় ধরে র‌্যাবের অভিযান চললেও চয়নিকা চৌধুরীকে সেখানে দেখা যায়নি। চয়নিকা’র নিরবতা নিয়ে প্রশ্নও ওঠে।

পরে গণমাধ্যমকে চয়নিকা চৌধুরী জানান, পরীমণি’র বাসায় অভিযান পুরোপুরি আইনী বিষয়। পরীমণি’র সংগে আমার কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই।

তিনি জানান, ব্যক্তিগত বিষয় পরীমণি কখনো আমাকে জানায়নি। আমিও যেচে জানতে চাইনি। ওর সংগে সম্পর্কটা কাজের। তুমি কেমন আছো, তুমি খেয়েছো কি না, তোমার শরীর ভালো কি না, একদমই কাজের কথা বলেছি।

চয়নিকা চৌধুরী’র প্রথম সিনেমা বিশ্বসুন্দরীতে অভিনয় করেন পরীমণি। তাঁর প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা ছিলো।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: