মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মুখোমুখি বায়ার্ন-বার্সা, সিটি-পিএসজি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মুখোমুখি বায়ার্ন-বার্সা, সিটি-পিএসজি

তুরস্কের ইস্তানবুলে অনুষ্ঠিত হয়ে গেলে চ্যাম্পিয়ন্স লিগের ২০২১-২২ মৌসুমের গ্রুপ পর্বের ড্র। সেখানে একই গ্রুপে পড়েছে গতবারের সেমিফাইনালিস্ট ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেন্ট জার্মেই। ক্রিশ্চিয়ানো রোনালদোর সিটিতে যাওয়া কনফার্ম হলে গ্রুপ পর্বেই ফুটবল বিশ্ব দেখতে পারবে মেসি-রোনালদো দ্বৈরথ।

এছাড়াও গ্রুপ পর্বে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে মেসিবিহীন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এছাড়া বর্তমান চ্যাম্পিয়ন চেলসি ‘এইচ’ গ্রুপে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে জুভেন্টাস, জেনিথ সেন্ট পিটার্সবার্গ ও মালামোকে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে এ ড্র অনুষ্ঠিত হয়।

এবার গ্রুপ পর্বে ডেথ গ্রুপের তকমা পচ্ছে ‘বি’ গ্রুপ। লা লিগা চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে এই গ্রুপে রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের সাবেক তিন চ্যাম্পিয়ন লিভারপুল, এসি মিলান ও পোর্তো।

গতবারের মতো এবারও একই গ্রুপে আছে রিয়াল, ইন্টার ও শাখতার। এবার এই তিন দল আছে ডি গ্রুপে। সেখানে তাদের সঙ্গী মলডোভার প্রথম দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের চূড়ান্ত পর্বে জায়গা করে নেয়া শেরিফ তিরাসপুল।

সেপ্টেম্বরের ১৪ ও ১৫ তারিখ মাঠে গড়াবে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডের খেলা।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের দল
গ্রুপ ‘এ’ : ম্যানচেস্টার সিটি, পিএসজি, লাইপজিগ, ক্লাব ব্রুগ
গ্রুপ ‘বি’: অ্যাতলেটিকো মাদ্রিদ, লিভারপুল, পোর্তো, এসি মিলান
গ্রুপ ‘সি’ : স্পোর্টিং লিসবন, বরুশিয়া ডর্টমুন্ড, আয়াক্স, বেসিকতাস
গ্রুপ ‘ডি’: ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদ, শাখতার দোনেস্ক, শেরিফ তিরাসপুল

গ্রুপ ‘ই’: বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা, বেনফিকা, ডায়নামো কিয়েভ
গ্রুপ ‘এফ’ : ভিয়ারিয়াল, ম্যানচেস্টার ইউনাইটেড, আতালান্তা, ইয়াং বয়েজ
গ্রুপ ‘জি’ : লিল, সেভিয়া, সালসবুর্ক, ভলফসবুর্ক
গ্রুপ ‘এইচ’: চেলসি, জুভেন্টাস, জেনিথ সেন্ট পিটার্সবার্গ এবং মালামো।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: