সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোটে জিতেই প্রতিপক্ষ প্রার্থীর অনুসারিদের অফিস ভাংচুরের অভিযোগ রায়পুরায় নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত চরফ্যাশনে নির্বাচন-পরবর্তী হামলায় আহত ৩০ ধর্মীয় কুসংস্কার সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করে : মনোরঞ্জন শীল গোপাল এমপি ভোলায় যুবলীগ নেতা টিটুকে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন শিবগঞ্জে ১৫ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত গোয়ালন্দে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার দেশে এক সপ্তাহে মৃত্যু কমলেও শনাক্ত বেড়েছে ৭ শতাংশ বিরামপুরে সাড়ে ৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি সোনারগাঁয়ে নতুন ইউএনও তৌহিদ এলাহী বাগদান সম্পন্ন করলেন লিন্ডসে লোহান মাদারীপুরের রাজৈরে শিশু হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ড সারাদেশে হালকা কুয়াশা পড়তে পারে ফেনীর ১৩ ক্রীড়াবিদকে আর্থিক অনুদানের চেক বিতরণ ভারতের লোকসভায় বিতর্কিত কৃষি আইন বাতিলের প্রস্তাব পাস তীরে এসে তরী ডুবল ভারতের! বিদেশি সকল ভ্রমণকারীর ওপর নিষেধাজ্ঞা জাপানের পীরগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পরিদর্শন করলেন সৌদি মন্ত্রী কানাডায় প্রথম ‘ওমিক্রন’ ধরন শনাক্ত

চেন্নাই সুপার কিংসে থাকতে চাইছেন না ধোনি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
চেন্নাই সুপার কিংসে থাকতে চাইছেন না ধোনি

আগামী আইপিএলে চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিংহ ধোনি কি আবারও থাকবেন? নিলামের আগে এটিই এখন সবথেকে বড় এবং গুরুত্বপূর্ণ প্রশ্ন হয়ে উঠেছে। এ বিষয়ে সিএসকে’র কর্তা এন শ্রীনিবাসন জানালেন- ধোনি নিজেই চাইছেন না, তাঁকে আর রাখা হোক।

ধোনি তাঁদের ঠিক কী বলেছেন, জানিয়ে শ্রীনিবাসন বলেন, ‘‘ধোনি অত্যন্ত সৎ এবং ভাল মানুষ। সেই কারণেই সে চাইছে না, আমরা নিলামের আগে তাকে রেখে দিই। কারণ সে জানে, তাকে ছেড়ে দিলে নিলামের সময় চেন্নাইয়ের হাতে বাড়তি বেশ কিছুটা টাকা থাকবে। এটা ভেবেই সে এখনও পর্যন্ত বিভিন্ন লোককে বিভিন্ন উত্তর দিয়েছে। সে চাইছে না, নিলামের আগে আমাদের কিছু টাকা তার পিছনে যাক।’’

নিয়ম অনুযায়ী, এবারের নিলামের আগে প্রতিটি দল সর্বাধিক চারজন করে ক্রিকেটারকে রেখে দিতে পারবে। যদি চারজন ক্রিকেটারকে রাখা হয়, তা হলে সেই ফ্র্যাঞ্চাইজির ১৬ কোটি টাকা খরচ হবে। তিনজনকে রাখলে টাকার অঙ্কটা কমে ১৫ কোটি হবে। এক, বা দু’জনকে রাখতে সেটা হবে ১৪ কোটি টাকা। অর্থাৎ যে ফ্র্যাঞ্চাইজি যত কম ক্রিকেটারকে রাখবে, তারা অন্য ক্রিকেটারকে নেওয়ার জন্য তত বেশি টাকা হাতে নিয়ে নিলামে নামবে।

চেন্নাই চোখ-কান বুজে সবার আগে ধোনিকে রেখে দিতে চাইবে। শ্রীনিবাসনের কথাতেই সেটা স্পষ্ট। তিনি বলেন, ‘‘সিএসকে, চেন্নাই এবং তামিলনাড়ুর অবিচ্ছেদ্য অংশ ধোনি। তাকে ছাড়া যেমন সিএসকে হয় না, তেমনি সিএসকে ছাড়া ধোনিও হয় না।’’ কিন্তু ধোনি নিজে যদি থাকতে না চান, তখন চেন্নাই কী করবে, সেটাই দেখার।

আইপিএল চলাকালীন ধোনি প্রথমে বলেছিলেন, আগামী মৌসুমে তাঁকে সিএসকে-র হলুদ জার্সিতেই দেখা যাবে। তখন মনে করা হয়েছিল, তিনি অন্তত আরও একটা মৌসুম খেলবেন। কিন্তু তারপরেই তিনি বলেছিলেন, সিএসকে দলে থাকলেও তিনি খেলবেন কি না, তা নিশ্চিত নয়।

তিন বছরের ট্রফি খরা কাটিয়ে চেন্নাই সুপার কিংস এবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। দুবাইয়ে ফাইনালে তারা কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: