মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর নিজস্ব অর্থায়নে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড, পেশাজীবী সংগঠনের বিভিন্ন সংগঠনের মাঝে বিতরণ শেষে ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নের করোনায় কর্মহীন ২০ হাজার দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী ও খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (১৬জুলাই) সকালে ৪ নম্বর বারঘরিয়া ইউনিয়ন পরিষদের টিটিসি কলেজ মাঠে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব ও অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবু নজর খান ব্রিটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের ,শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামুদ্দিন বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজালাল শাহীন, জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আবু নাসের মোহাঃসালেহ খান, খাদ্য সামগ্রী বিতরণ এর সমন্বয়ে কারী নাসরুম মিনাল্লাহ বাচ্চু।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, স্বাধীনতার ৫০বছর পেরিয়ে যাওয়ার পরেও মুক্তিযুদ্ধের পক্ষ সব সময়ে জনগণের সাথে ছিল এখনো আছে। এরফান ভাইয়ের ত্রাণ বিতরণ তার মধ্যে একটি উল্লেখযোগ্য উদাহরণ। এরফান ভাই শুধু এই বছরই নয় গত বছরও তিনি পৌরসভা ও উপজেলা পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যা চাঁপাইনবাবগঞ্জের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও বলেন, দেশের এই কঠিন দুর্যোগময় মুহূর্তে এরফান আলী যে ত্রাণ বিতরণ করছে তা চিরস্মরণীয় হয়ে থাকবে। অসহায় মানুষের বেঁচে থাকার জন্য তার এই খাদ্য সামগ্রী বিতরণ এজন্য তিনি তাকে তাকে ধন্যবাদ জানান। এরফান আলী বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে গতবছরও আমি খাদ্য সহায়তা দিয়েছি এবং এবারও দিচ্ছি। এবং আগামীতেও খাদ্য সহায়তা দিয়ে থাকবো। করোনা প্রতিরোধে আপনাদেরকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে মুখে মাস্ক পড়তে হবে। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আটা, আলু, মসুর ডাল, লাচ্চা সেমাই, চিনি। উল্লেখ্য একই দিনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর, রানিহাটি ও চরঅনুপনগর ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: