শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

চরফ্যাশনে ৫শ’ কেজি জেলে চাল জব্দ

ভোলা প্রতিনিধি
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
চরফ্যাশনে ৫শ’ কেজি জেলে চাল জব্দ

ভোলার চরফ্যাশনের শশীভূষণ বাজারের সবুজ ট্রেডার্স নামক একটি চালের আড়ৎ থেকে ৫শ কেজি (১০ বস্তা) জেলে পুর্ণবাসনের সরকারির চাল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার আল নোমানের নির্দেশে শশীভূষণ থানা পুলিশ এ চাল জব্দ করে শশীভূষণ থানা খাদ্য গুদাম কর্মকর্তা কমল দে’র কাছে হস্তান্তর করেছেন। শশীভূষণ থানার ওসি মো.রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। দোকান মালিক জসিম উদ্দিন জানান, বুধবার তিনি এওয়াজপুর ৪নং ওয়ার্ড যুবলীগের নেতা মঞ্জুর নিকট থেকে ৩৮ টাকা কেজি দরে ৫শ কেজি (১০ বস্তা) জেলে চাল খরিদ করেছেন। চাল বিক্রির কথা স্বীকার করে মঞ্জু জানান, তিনি দলীয় স্থানীয় নেতাকর্মী এবং জেলেদের পাওয়া জেলে চালগুলো তাদের কাছ থেকে কিনে জসিমের কাছে বিক্রি করেছেন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক জেলে জানান, ৩০ কেজির স্থলে তাদেরকে ২৫ কেজি করে চাল দিয়ে উদ্ধৃত্ত চাল চেয়ারম্যান মঞ্জুর মাধ্যমে চালের আড়ৎদার জসিমেরে কাছে বিক্রি করেন।
অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান মাহাবুব আলম খোকন বলেন, ৩০ কেজি করেই চাল দেয়া হয়েছে। আমি কোন অনিয়ম করিনি।
চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান জানান, গোপন সংবাদে খবর পেয়ে চাল গুলো জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: