বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায় বর্ষনে দূর্ভোগ কাটেনি মানুষের চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শিবগঞ্জে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার

চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের

রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপি’র নেতাকর্মীদের সংগে পুলিশের সংঘর্ষ ও গাড়ি ভাংচুরের ঘটনায় শেরেবাংলা নগর থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে এসব মামলা দায়ের করা হয়। বুধবার (১৮ আগস্ট) শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সী এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘মেট্রোরেল কর্তৃপক্ষ দুইটি ও পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। মেট্রোরেল কর্তৃপক্ষের দায়ের করা মামলায় বলা হয়েছে, তাদের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এতে তাদের ৩০ থেকে ৪০ লাখ টাকা ক্ষতি হয়েছে। সরকারি কাজে বাধা, মারধরের অভিযোগে পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।’

পুলিশের করা মামলায় বিএনপি নেতা আমান উল্লাহ আমানসহ ১৫৫ জনকে এবং মেট্রোরেল কর্তৃপক্ষের মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে বলে জানান তিনি।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান-এর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে যায় সংগঠনটির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা। এসময় নেতা-কর্মীদের সংগে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বিএনপি’র ক্রীড়া সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমিনুল হক বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান-এর কবরে ফুল দিতে এসেছিলাম আমরা। পুলিশের কাছে অনুমতি নেওয়া ছিলো। কিন্তু ঢোকার সব পথ বন্ধ করে দেয় পুলিশ। একপর্যায়ে পুলিশ আমাদের ওপর টিয়ারশেল ও গুলি করে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

ডিসি মো. শহীদুল্লাহ বলেন, যেহেতু এটি ভিআইপি এলাকা। তাই এখানে আমরা কঠোর নিরাপত্তা দিয়ে থাকি। অন্যদিনের মতো আজও নিরাপত্তায় নিয়োজিত ছিলো পুলিশ সদস্যরা। বিএনপি’র পক্ষ থেকে বলা হয়েছিলো তারা অল্প সংখ্যক লোক নিয়ে মাজারে আসবেন। কিন্তু তারা বেশি লোক নিয়ে প্রবেশ করে আমাদের উপর অতর্কিত হামলা করে। আমরাও আত্মরক্ষার্থে টিয়ারশেল এবং রাবার বুলেট ছুঁড়েছি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: