শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

ঘুমানোর জন্য চালু হলো বাস

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪২ অপরাহ্ন
ঘুমানোর জন্য চালু হলো বাস

কাজ করতে করতে অনেক ক্লান্ত হয়ে পড়েছেন কিংবা পরিবার-সংসার সামলাতে সামলাতে অনেক বিরক্ত হয়ে উঠেছেন- এমন পরিস্থিতিতে অবশ্যই আপনার সুন্দর একটি ভ্রমণ বা ঘুমের প্রয়োজন বোধ মনে করবেন। আর সেই ভ্রমণ ও ঘুম দুটোই যদি একসঙ্গে হয় তাহলে বিষয়টা আরও উপভোগ্য হয়ে উঠবে।

ক্লান্তিভাব দূর করতে ও ভ্রমণের সময় সুন্দর ঘুমের জন্য এমন সেবা চালু করেছে হংকং শহরের ট্যুর কোম্পানি উলু ট্রাভেল।

শনিবার (২৩ অক্টোবর) চালু হওয়া এই বাস হংকংয়ের তুয়েন মুন মহাসড়ক ধরে নর্থ লানতাউ দ্বীপের আশপাশের এলাকায় যাত্রীদের নিয়ে পাঁচ ঘণ্টায় ৪৭ কিলোমিটার ঘুরে বেড়ায়। যাত্রীরা এই ভ্রমণের সময় বাইরের রাস্তার কোনো শব্দে বিরক্ত হবেন না। এমনকি তাদের সুন্দর ও গভীর ঘুমের জন্য সব ব্যবস্থা রাখা হয়েছে।

উলু ট্রাভেলের মার্কেটিং এবং বিজনেস ম্যানেজার কেনেথ কং সংবাদ সংস্থা এপিকে জানিয়েছেন, আমরা যখন নতুন ট্যুর নিয়ে চিন্তাভাবনা করছিলাম, তখন এক বন্ধুর মাধ্যমে সোশ্যালে একটি পোস্টে নজর পড়ে। সেখানে দেখি কাজের চাপে রাতে ঘুমাতে পারেন না এক ব্যক্তি।

বিজনেস ম্যানেজার আরও জানিয়েছেন, ওই ব্যক্তি যখন বাসে ভ্রমণ করছিলেন তখন ভালো ঘুমাতে পেরেছিলেন। আর তার পোস্ট দেখেই এমন ব্যতিক্রম সেবা চালুর জন্য অনুপ্রাণিত হই আমরা।

প্রসঙ্গত, বাসটি উপরের বা নীচের ডেকের আসনের উপর নির্ভর করে জন প্রতি টিকিটের দাম ১৩ থেকে ৫১ মার্কিন ডলার পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। যাত্রীরা টিকিটের সঙ্গে একটি করে আই মাস্ক ও ইয়ারপ্লাগসহ একটি গুডি ব্যাগ পেয়েছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: