শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

গ্রেপ্তারের পর জামিনে মুক্ত হলেন যুবরাজ সিং

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০০ অপরাহ্ন
গ্রেপ্তারের পর জামিনে মুক্ত হলেন যুবরাজ সিং

ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ সিংকে গ্রেপ্তার করা হয়েছে। অবশ্য গ্রেপ্তারের কিছুক্ষণ পরেই ছেড়ে দেয়া হয় সাবেক এই তারকা অলরাউন্ডারকে। ভারতীয় পুলিশের তথ্যানুসারে, জাতিবিদ্বেষমূলক মন্তব্যের কারণেই গ্রেপ্তার দেখানো হয়েছিল যুবরাজকে।

যুবরাজ সিংয়ের বিরুদ্ধে অভিযোগ, গত বছর ইন্সট্রাগ্রাম লাইভ চ্যাটে তিনি যুজবেন্দ্র চাহালকে নিয়ে জাতিবিদ্বেষমূলক অপমানজনক মন্তব্য করেছিলেন৷ এরপরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় ওঠে, যুবরাজকে ক্ষমা চাইতে বলা হয়৷ ভারতীয় অলরাউন্ডার সেই বিতর্কিত পোস্টের প্রেক্ষিতে ক্ষমাও চেয়েছিলেন৷ তবে তাতে লাভ হয়নি।

হানসির এক আইনজীবী রজত কালসান তার বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন। তার দাবি ছিল, যুবরাজের মন্তব্যে দেশটির দলিত সম্প্রদায়ের মানুষের ভাবাবেগে আঘাত লেগেছে। সে আইনীজীবীর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১৫৩ এ ধারা, ১৫৩বি এবং তফসিলি জাতি ও উপজাতি আইনের (প্রতিরোধ এবং নৃশংসতা) ৩ (১) (ইউ) ধারায় মামলা করা হয় যুবরাজের নামে।

ভারতের হরিয়ানা প্রদেশের হিসার জেতার হানসি পুলিশ স্টেশনে তাকে গ্রেফতার করা হয়। এর কিছু পরেই হাইকোর্টের নির্দেশ মেনে তাকে জামিন দেয় হানসির পুলিশ স্টেশন। তিনি পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের আদেশ মেনে জামিনে মুক্তি পান।

এ প্রসঙ্গে সত্যতা নিশ্চিত করে হানসি পুলিশ স্টেশনের ডিএসপি বিনোদ শঙ্কর বলেন, ‘শনিবার হানসিতে যুবরাজ সিং এসেছিলেন এবং আমরা একটা আনুষ্ঠানিক গ্রেপ্তার দেখিয়েছি। এর কয়েক ঘন্টা পরেই তাকে আমরা জামিনে মুক্তি দিয়েছি।’


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: