মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

গ্রেনেড হামলায় নিহতদের মরদেহও দিতে চায়নি বিএনপি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
গ্রেনেড হামলায় নিহতদের মরদেহও দিতে চায়নি বিএনপি

২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের মরদেহ দিতে চায়নি বিএনপি-জামায়াত, পারলে মরদেহ গুম করে ফেলতো বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে একনেকের সভায় এ কথা জানান তিনি।

গ্রেনেড হামলায় আহত হয়ে প্রয়াত আইভি রহমানকে স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, সিএমএইচে তার চিকিৎসা চলছিলো। সেসময় খালেদা জিয়া তাকে দেখতে গেলে পরিবারের সদস্যদের সরিয়ে নেয়া হয়।

খালেদা জিয়া চলে যাওয়ার পরই আইভি রহমানকে মৃত ঘোষণা করা হয় বলেও জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, গ্রেনেড হামলার পর হতাহতদের নিয়ে জঘন্য কর্মকাণ্ড শুরু করে বিএনপি। চিকিৎসায় অবহেলাসহ মরদেহগুলো হস্তান্তরও করতে চায়নি তারা।

পরে একনেক সভায় প্রধানমন্ত্রী কৃষিতে রপ্তানি বাজার ধরে রাখতে মান সম্পন্ন কৃষি পণ্য উৎপাদনের নির্দেশ দেন।

২০০৪ সালের ২১শে আগস্ট নারকীয় গ্রেনেড হামলায় গুরুতর আহত হয়েছিলেন আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান। ৩ দিন মৃত্যুর সঙ্গে লড়ে ২৪শে আগস্ট চিরবিদায় নেন তিনি।

১৭ তম মৃত্যুবার্ষিকীতে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিনী আইভি রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে মঙ্গলবার সকালে বনানী কবরস্থানে তার সমাধীতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ নেতারা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: