বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

গ্রাহকের কোটি টাকা ফেরতের দাবিতে হাতীবান্ধায় আবারোও মানববন্ধন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহকের ঋনের কোটি টাকা ফেরৎ ও সিনিয়র অফিসার (মাঠ) আজিজুরের শাস্তির দাবিতে আবারোও মানববন্ধন এবং উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দাখিল করেছে ভুক্তভোগীরা। সোমবার দুপুরে উপজেলার রাজশাহী কৃষি ব্যাংক হাতীবান্ধা শাখার সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, সিংগীমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নুরল আমিন। ভুক্তভোগীদের মধ্যে সেলিম উদ্দিন সুমন, জাফিরুল, জহুরুল ইসলাম, আবু হানিফা প্রমূখ।

বক্তারা বলেন, আজিজুর রহমান প্রতারনা করে আমাদের প্রায় কোটি টাকা আত্মসাৎ করেছেন। তিনি দীর্ঘ দিন ধরে ব্যাংকে আসছেন না। লিখিত অভিযোগ করেও আমরা কোন সুফল পাইনি। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। অতি দ্রুত আমাদের সমস্যা সমাধান করা না হলে আমরা আরও কঠোর কর্মসূচী পালন করবো। মানববন্ধন শেষে ভুক্তভোগীরা হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্থানীয় সংসদ সদস্য সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেন।

প্রাপ্ত অভিযোগসুত্রে জানাগেছে, গ্রাহকগনের নিকট হতে বিভিন্ন কাগজে ঋনের টাকার অংক না বসিয়ে স্বাক্ষর গ্রহন করেন। ঋন পাস হওয়ার পর গ্রাহকের হিসাব নম্বরে টাকা জমা না দিয়ে ক্যাশিয়ারের হাত হতে গ্রহন করেন এবং টাকা দেওয়ার জন্য তারিখের পর তারিখ দেন আজিজুর রহমান, গ্রাহকের ঋনের টাকার বিপরিতে কোন রশিদ প্রদান করেন নাই। অভিযুক্ত আজিজুর রহমানের (০১৭৪০৩৪৯৪১১) মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক হাতীবান্ধা শাখার ব্যবস্থাপক রুহুল আমিন বলেন, এ বিষয়ে প্রায় ৪০ জন গ্রাহক আজিজুর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: