মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত হবিগঞ্জে শেখ রাসেল-এর ৫৮তম জন্মদিন উদযাপন সাম্প্রদায়িক অপতৎপরতা রুখতে মাঠে নামছে আ. লীগ ফেনীর নতুন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন হিজবুল্লাহর ভয়ে যুদ্ধে জড়াবে না ইসরায়েল পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত ২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস ‘কুমিল্লার ঘটনা সাজানো, সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা’ ‘বুলেটের আঘাতে যেন আর কোন শিশুর প্রাণ না যায়’ জাপানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত কেরালায় ভয়াবহ বন্যায় মৃত্যু বাড়ছে দলের সংগে পাপনের জরুরি সভা, ঝাড়লেন রাগ রংপুর-ফেনীর এসপিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা বদলি কিউকমের আরজে নিরব ও রিপন ফের রিমান্ডে সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী ‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নেই কোনো নদী শাসন ব্যবস্থা বেতন আর মেয়াদ দুটোই বাড়তে যাচ্ছে ডোমিঙ্গোর

গোসাইরহাটের দূর্গমচরে আশ্রয়ণ প্রকল্পের অগ্রগতি পরিদর্শনে ডিসি

মাহফুজ হোসেন লিটু শরীয়তপুর থেকে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন
গোসাইরহাটের দূর্গমচরে আশ্রয়ণ প্রকল্পের অগ্রগতি পরিদর্শনে ডিসি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার- গৃহহীনদের জন্য নির্মিত শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দুর্গম চর এলাকার চরজালালপুরে নির্মিত আশ্রয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে এ আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকতা মো. আলমগীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি), সুজন দাশগুপ্ত, আলাওল ইউপি চেয়ারম্যান ওসমান বেপারী সহ স্থানীয় অধিবাসী ও উপকারভোগীরা।

এসময় জেলা প্রশাসনসূত্রে জানান, দুর্গম এ চর এলাকাটির ঘাট হতে প্রকল্প পর্যন্ত ইটবিছানো সংযোগ পথ নির্মাণ করা হয়েছে। প্রকল্পটি ঘিরে চারিদিকে পাকা পথ নির্মাণাধীন। ডিপটিউবয়েলের কল্যাণে সুপেয় পানির ব্যবস্থা এবং পল্লীবিদ্যুৎ এর সংযোগ ও সোলার প্যানেলের আশীর্বাদে নির্মাণাধীন ৫৮টি ঘরের ভবিষ্যৎ উপকারভোগীরা উন্নত জীবন যাপনের নিশ্চয়তা পাবেন এখানে। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন গৃহহীনদের যে আধাপাকা ঘরটি উপহার দেয়া হলো, এ আধাপাকা ঘরটি এ জায়গার মানুষের জীবণের স্বাদ ও জীবনের মানে নিশ্চিতভাবে এক নতুন মাত্রা যোগ করবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: