বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

গুনে গুনে পাঁচ গোল হজম করল বায়ার্ন মিউনিখ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
গুনে গুনে পাঁচ গোল হজম করল বায়ার্ন মিউনিখ

প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসানোতেই অভ্যস্ত তারা। হালি-হালি গোল ভরে উদযাপন করবে এটাই তো বায়ার্ন মিউনিখের সাধারন চিত্র। তবে এবার দেখা গেল বিপরীতটা। পূর্ণ শক্তির দল নিয়েও বরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখের বিপক্ষে গুনে গুনে পাঁচ গোল হজম করেছে জার্মান জায়ান্টরা। আর বিশাল এই হারে জার্মান কাপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় বায়ার্নের।

যেকোন প্রতিযোগিতায় শেষবার ২০১৯ সালের ২ নভেম্বর ফ্র্যাঙ্কফ্রুটের কাছে পাঁচ গোল হজম করেছিল বায়ার্ন। আর দুই বছর পর তিক্ত এই অভিজ্ঞতার সাক্ষী হতে হলো মুনশেনগ্ল্যাডবার্গের কাছে।

তবে জার্মান কাপে শেষ ৪৩ বছরে এটাই দলটির সবচেয়ে বাজে হারের অভিজ্ঞতা। শেষবার ১৯৭৮ সালে বুন্দেসলিগায় ৭-১ গোলে হেরেছিল দলটি। আর ১৯৯৫-৯৬ সালের পর প্রথমবারের মতো জার্মান কাপের শেষ ষোলোতে পৌঁছাতে ব্যর্থ ম্যানুয়েল ন্যুয়ারের দল।

বায়ার্নের জালে গোল উৎসবের রাতে দুটি করে গোল করেছেন এমবোলো ও বেনসেবাইনি, অন্য গোলটি করেছেন কোনে। যা শুরু হয় ম্যাচের দ্বিতীয় মিনিটেই। কোনের গোলে এগিয়ে যাবার পর ব্যবধান দ্বিগুণ করেন বেনসেবাইনি।

এই ফুটবলারই ২১তম মিনিটে তৃতীয় গোল করেন পেনাল্টি থেকে। আর দ্বিতীয়ার্ধের ৫১ ও ৫৭ তম মিনিটে গোল করেন এমবোলো। নির্ধারিত সময় শেষে তাই ৫-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান জার্মান কাপ জয়ীরা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: