রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগে কিশোর আটক চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগ থেকে লিটন বহিষ্কার গোয়ালন্দ উপজেলার ১ঘণ্টার জন্য ইউএনও দশম শ্রেণির ছাত্রী বাবলী জয় দিয়ে বিশ্বকাপ শুরু অস্ট্রেলিয়ার জয় দিয়ে সুপার টুয়েলভ শুরু করতে চায় বাংলাদেশ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলবে বাংলাদেশ অনেকবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি: কঙ্গনা সাম্প্রদায়িক হামলার সবাইকে চিহ্নিত করেছি: স্বরাষ্ট্রমন্ত্রী সোনারগাঁয়ে জাতীয়পার্টির নেতৃবৃন্দ আওয়ামীলীগে যোগদান রোববার পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যু ২, হাসপাতালে ১৮৯ মিয়ানমারের উত্তরাঞ্চলে সৈন্য সমাবেশ, গণহত্যার শঙ্কা জাতিসংঘের হাওর বাঁচাও আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১,আহত-৩০ সরকার হিন্দু সম্প্রদায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে: স্পিকার রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে: শুভেন্দু মামলার জট কমাতে ‘মধ্যস্থতা’ প্রক্রিয়া বড় ভূমিকা রাখতে পারে: প্রধান বিচারপতি গাইবান্ধায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন সাদুল্লাপুরে পরিত্যক্ত কলাগাছে ১০টি মোচা উঠানের রিংপার্টের পানিতে ডুবে শিশুর মৃত্যু

গাজীপুরে কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

কালিয়াকৈর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
গাজীপুরে কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার (১৯জুলাই) দুপুরে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

করোনা কালের বাস্তবতায় অনাড়ম্বর আয়োজনে এবার এই লেখককে স্মরণ করা হলো । প্রতিবারের মতো সকাল থেকে তাঁর ভক্তরা ফুল হাতে শ্রদ্ধা জানাতে আসেন নুহাশপল্লীর লিচু তলায় । এবার করোনা ঝুঁকিতে স্বাস্থ্যবিধির বাধ্যবাধকতা থাকায় দূরদূরান্তের লেখক ভক্তরা নুহাশপল্লীতে না এলেও লেখককে স্মরণ‌ করছেন, নন্দিত লেখকের প্রিয় চরিত্র হলুদ পাঞ্জাবিতে হিমুরা । ঈদে ঘরমুখো মানুষ ও গণপবিহনের চাপ থাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটে দীর্ঘক্ষণ আটকে থাকার পর ঢাকায় ফিরে যান হুমায়ুনের স্ত্রী মেহের আফরোজ শাওন ও তার সন্তানেরা । স্বল্প পরিসরে নুহাশ পল্লীতে করা হয় স্বরণসভার।

নোহাশপল্লীর ব্যাবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম বুলবুল বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারনে এ বছর আমরা হুমায়ুন স্যারের মৃত্যু বার্ষিকী সংক্ষিপ্ত আকারে করা হচ্ছে। সবাই স্যারের জন্য দোয়া করবেন। তাছাড়া আজকে দোয়ায় স্মরণে যে খরচটা হতো সেই খরচের টাকাগুলো আমরা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করবো।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: