রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে পৌঁছালো প্রবাসীদের উপহারের ২৫০ ভেন্টিলেটর জয় দিয়ে সফর শেষ করতে চায় টাইগাররা জাপান ৩০ লাখ ডোজেরও বেশি অ্যাস্ট্রাজেনিকা টিকা পাঠাবে : মোমেন ২১ কোটি ডোজ ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়েছে সংক্রমণে ফের শীর্ষে যুক্তরাষ্ট্র, মৃত্যুতে ইন্দোনেশিয়া দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯৫, শনাক্ত ৬৭৮০ গোপালগঞ্জে লকডাউন কার্যকর করতে জেলা তথ্য অফিসের পথপ্রচার অব্যাহত গোপালগঞ্জে ভ্রাম্যমান আদালত ৫ টি দোকানকে জরিমানা করেছে আইসিইউ না পেয়ে ফিরে যেতে হচ্ছে করোনা রোগীদের দেশে পৌঁছালো জাপানের উপহারের আড়াই লাখ টিকা অনিশ্চয়তায় প্রতিটি দিন কাটায় জাহানারা বেগম ডেঙ্গু জ্বর নিয়ে একদিনে সর্বোচ্চ ১০৪ জন হাসপাতালে চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর হানা দিতে পারে করোনা’র নতুন ভ্যারিয়েন্ট যেসব শর্তে খোলা থাকবে বীমা অফিস রবিবার থেকে পুঁজিবাজারে লেনদেন শুরু শোক মাসের কর্মসূচি সীমিত পরিসরে পালনের সিদ্ধান্ত আওয়ামী লীগের ঈদে ৯০ লাখ ৯৩ হাজার গবাদিপশু কোরবানি করোনা’র সংক্রমণ বাড়লে অবস্থা ভয়ানক হতে পারে: কাদের শহীদ মিনারে ফকির আলমগীরকে শেষ শ্রদ্ধা

গাজীপুরে কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

কালিয়াকৈর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
গাজীপুরে কথা সাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার (১৯জুলাই) দুপুরে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

করোনা কালের বাস্তবতায় অনাড়ম্বর আয়োজনে এবার এই লেখককে স্মরণ করা হলো । প্রতিবারের মতো সকাল থেকে তাঁর ভক্তরা ফুল হাতে শ্রদ্ধা জানাতে আসেন নুহাশপল্লীর লিচু তলায় । এবার করোনা ঝুঁকিতে স্বাস্থ্যবিধির বাধ্যবাধকতা থাকায় দূরদূরান্তের লেখক ভক্তরা নুহাশপল্লীতে না এলেও লেখককে স্মরণ‌ করছেন, নন্দিত লেখকের প্রিয় চরিত্র হলুদ পাঞ্জাবিতে হিমুরা । ঈদে ঘরমুখো মানুষ ও গণপবিহনের চাপ থাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটে দীর্ঘক্ষণ আটকে থাকার পর ঢাকায় ফিরে যান হুমায়ুনের স্ত্রী মেহের আফরোজ শাওন ও তার সন্তানেরা । স্বল্প পরিসরে নুহাশ পল্লীতে করা হয় স্বরণসভার।

নোহাশপল্লীর ব্যাবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম বুলবুল বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারনে এ বছর আমরা হুমায়ুন স্যারের মৃত্যু বার্ষিকী সংক্ষিপ্ত আকারে করা হচ্ছে। সবাই স্যারের জন্য দোয়া করবেন। তাছাড়া আজকে দোয়ায় স্মরণে যে খরচটা হতো সেই খরচের টাকাগুলো আমরা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ