শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি গরুর খামারে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর এলাকায় আশরাফুল মালিকানাধীন একটি খামারে এই ঘটনা ঘটে। খামারে থাকা আশরাফুল ও তার স্ত্রীর হাত-পা বেঁধে ১৫ টি গরু নিয়ে যায় ডাকাত দল ।

খামারের মালিক আশরাফুল জানান, রাত দেড়টার দিকে আমি আর আমার স্ত্রী খামারে ঘুমিয়ে ছিলাম হটাৎ করে ৫/৭ জন মিলে একদল পুলিশ পরিচয় দিয়ে আমাকে জোড় করে ঘর থেকে বের করে বলে আমরা থানা থেকে এসেছি আমাদেরকে সাহায্য করতে হবে । তখন আমরা বলি,আপনারা আসামী ধরে বেড়ান আমাদের কাছে এসেছেন কেন,ঠিক তখনই আমাদের হাত-পা বেঁেধ ধানক্ষেতে ফেলে রেখে ১৫টি গরু ট্রাক যোগে নিয়ে যায়। সেইসব গরু গুলোর মুল্য আনুমানিক ১৪-১৫ লাখ টাকা হতে পারে।নিশ্বাস বন্ধ

খামারের মালিক আশরাফুল ইসলামের স্ত্রী বলেন,আমার স্বামীকে এবং আমাকে এমনভাবে বেঁধেছে যে,আর কিছুক্ষন যদি বাঁধা অবস্থায় থাকতাম তাহলে আমাদের নিশ্বাস বন্ধ হয়ে যেত।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও গোমস্তাপুর সার্কেল সহকারী পুলিশ সুপার শামছুল আজম ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস পরিদর্শন করেন।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ছিনিয়ে নেওয়া গরু গুলো উদ্ধারের চেষ্টা চলছে।

 


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: