মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত হবিগঞ্জে শেখ রাসেল-এর ৫৮তম জন্মদিন উদযাপন সাম্প্রদায়িক অপতৎপরতা রুখতে মাঠে নামছে আ. লীগ ফেনীর নতুন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন হিজবুল্লাহর ভয়ে যুদ্ধে জড়াবে না ইসরায়েল পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত ২১ অক্টোবর শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস ‘কুমিল্লার ঘটনা সাজানো, সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা’ ‘বুলেটের আঘাতে যেন আর কোন শিশুর প্রাণ না যায়’ জাপানে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত কেরালায় ভয়াবহ বন্যায় মৃত্যু বাড়ছে দলের সংগে পাপনের জরুরি সভা, ঝাড়লেন রাগ রংপুর-ফেনীর এসপিসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা বদলি কিউকমের আরজে নিরব ও রিপন ফের রিমান্ডে সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী ‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী নেই কোনো নদী শাসন ব্যবস্থা বেতন আর মেয়াদ দুটোই বাড়তে যাচ্ছে ডোমিঙ্গোর

খুলনায় সাত দিনের লকডাউন ঘোষণা

খুলনা প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
খুলনায় সাত দিনের লকডাউন ঘোষণা

২২ জুন মঙ্গলবার থেকে সাত দিনের জন্য খুলনা মহানগর ও জেলার নয় উপজেলায় সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছে জেলা করোনা প্রতিরোধ কমিটি।

শনিবার (১৯ জুন) জেলা করোনা প্রতিরোধ কমিটির বৈঠক থেকে দুপুরে এই সিদ্ধান্ত জানানো হয়। এই সময় বাইরে থেকে কোনো গণপরিবহন খুলনা জেলা এবং মহানগরীতে প্রবেশ করতে পারবে না বলে নির্দেশ দেওয়া হয়।

রবি ও সোমবার দু’দিন বাজার ও খাদ্য সামগ্রী সংগ্রহ করতে এবং প্রচারের জন্য সময় দেওয়া হয়েছে বলে জানানো হয়।

এর আগে সকালে ১৩০ শয্যার করোনা হাসপাতালের চিকিৎসক ডা. সুহাস রঞ্জন হালদার জানান, সেখানে গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে ৮ জন করোনায় ও তিনজনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গ নিয়ে। এই সময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৪১ জন, সুস্থ হয়েছেন ৪৪ জন। আইসিইউতে রয়েছেন ১৯ জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা হাসপাতালে রেড জোনে ৮ জনের এবং ইয়েলো জোনে তিনজনের মৃত্যু হয়। রেড জোনে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর মধ্যে সাতক্ষীরার ৩ জন, যশোর ও খুলনায় ২ জন করে ও পিরোজপুরে একজন।

শনিবার সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৫৬ জন। এছাড়া খুলনা মেডিকেল কলেজ-এর পিসিআর মেশিনে ৪৪৮ জনের নমুনা পরীক্ষায় ১৭১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে খুলনার ১৪৯ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনা আক্রান্ত হয়ে ২২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সর্বোচ্চ ৭ জন মারা গেছেন কুষ্টিয়ায়। এছাড়া সাতক্ষীরায় ৪, যশোর ও খুলনায় ৩ জন করে, চুয়াডাঙ্গা ও মেহেরপুর ২ জন করে ও ঝিনাইদহে এক জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত খুলনা বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৭৯৭ জনের।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: