বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

খাল দিয়ে ভেসে আসলো বৃদ্ধার লাশ, নদী থেকে উদ্ধার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

গাজীপুরের কালীগঞ্জে ভাদার্ত্তী খাল দিয়ে ভেসে আসলো অজ্ঞাত বৃদ্ধার পঁচা গলিত মরদেহ। ভাদার্ত্তী ব্রীজের নিচে মরদেহটি থেমে থাকলেও পুলিশ ভাসিয়ে দেয় শীতলক্ষ্যা নদীতে। পরে গণমাধ্যম কর্মীদের তদারকিতে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। কিন্তু কালীগঞ্জ-পলাশ-রূপগঞ্জ থানা পুলিশ নাকি নৌ পুলিশ উদ্ধার করবে তা নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল। দিন শেষে কেউ না আসায় কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম।

এসআই জানান, উদ্ধারকৃত বৃদ্ধার বয়স আনুমানিক ৬০ বছর। নিহতের গায়ে হালকা গোলাপী রং এর একটি ব্লাউজ থাকলেও পুরো শরীরে কাপড় ছিল না। মাথায় কাঁচা-পাকা চুল। উদ্ধারকৃত মরদেহটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদেন্তর জন্য মরদেহ গাজীপুরে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বেলাই বিলের দিক থেকে শীতলক্ষ্যা নদীর সংযোগ ভাদার্ত্তী-জয়রামবের খাল দিয়ে পানির স্রোতের সাথে একটি মরদেহ ভেসে আসছিল। এ সময় মরদেহটি ভাদার্ত্তী ব্রীজের পিলারের সাথে আটকে যায়। স্থানীয়রা খবর দেয় থানা পুলিশকে। পুলিশ মরদেহটিকে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দিতে বলে। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় গণমাধ্যম কর্মীরা থানার ওসিকে ফোন দেন। পরে ওসির নির্দেশে মরদেহটি উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। যদিও মরদেহটি শীতলক্ষ্যা নদীর কালীগঞ্জ অংশে ভেসে ছিল কিন্তু কালীগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও নরসিংদীর পলাশ থানা পুলিশের উপর নির্ভর করে। পরে তারা কোন ব্যবস্থা না নেওয়ায় কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধারের পর তা নৌ পুলিশের কাছে হস্তান্তরের জন্য অপেক্ষায় ছিল। নৌ পুলিশ না আসায় অবশেষে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন, রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদ আহমেদ এ ব্যাপারে কিছু জানেন না বলে জানান। তবে এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা নৌ পুলিশের কারো বক্তব্য পাওয়া যায়নি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: