রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

খালেদা জিয়া সুস্থ হয়ে উঠছেন : ব্যক্তিগত চিকিৎসক

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
খালেদা জিয়া সুস্থ হয়ে উঠছেন : ব্যক্তিগত চিকিৎসক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন। সোমবার (১ নভেম্বর) বিকেলে তিনি এ তথ্য জানান।

এ জেড এম জাহিদ হোসেন বলেন, আলহামদুলিল্লাহ, ম্যাডাম সুস্থ হয়ে উঠছেন। নিয়মিত তার বায়োপসিসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট পর্যালোচনা করা হচ্ছে। সে অনুযায়ী চিকিৎসা দিচ্ছে চিকিৎসকরা।

তিনি বলেন, খালেদা জিয়া হাসপাতালের কেবিনে আছেন। সেখানে বাসা থেকে সরবরাহ করা খাবার খাচ্ছেন তিনি। তার পুত্রবধূ সৈয়দা শর্মিলা রহমান সিঁথি, ছোট ভাই শামীম এস্কান্দার এবং কাছের আত্মীয়-স্বজন নিয়মিত হাসপাতালে আসা-যাওয়া করছেন। সাবেক প্রধানমন্ত্রীর দেখাশোনা করছেন তারা।

গত ১২ অক্টোবর খালেদা জিয়ার শরীরে জ্বর দেখা দেয়। এছাড়া বার্ধক্যজনিত নানা জটিলতায় ভোগেন তিনি। এরপর তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে রয়েছেন ৭৬ বছর বয়সী নেত্রী। ১০ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে।

এর আগে করোনাসহ নানা রোগে আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন খালেদা জিয়া।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: