মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

খালেদা জিয়ার জন্মদিন ছয়টি, এর চেয়েও বড় তামাশা আর কিছু নেই’

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
খালেদা জিয়ার জন্মদিন ছয়টি, এর চেয়েও বড় তামাশা আর কিছু নেই'
ওবায়দুল কাদের

বিএনপি যাকে দেশনেত্রী বলেন তাঁর জন্মদিন ছয়টি এর চেয়েও বড় তামাশা আর কিছু নয়, বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার সকালে বিএসএমএমইউতে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় একথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বিএনপি মহাসচিবের কাছে জানতে চান, আপনারা কর্মসূচি পরিবর্তন করেছেন। কিন্তু বেগম খালেদা জিয়ার ভুয়া জন্মদিনের কর্মসূচি তো রয়েই গেল। এর শেষ কোথায়?

তিনি আরও বলেন, আওয়ামী লীগ উদার গণতন্ত্র এবং রাজনীতিতে বিশ্বাসী বলে এত রক্তঘাতের পরও এদেশে আপনারা রাজনীতি করার সুযোগ পাচ্ছেন। পৃথিবীর রাজনৈতিক ইতিহাসের সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকাণ্ড ১৫ আগস্ট। রক্তাক্ত বিশ্বাসঘাতকতার কালিমালিপ্ত অধ্যায় ৭৫-এর ১৫ আগস্ট।

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকারী প্রতিক্রিয়াশীল শক্তি এখনও সক্রিয় বলে মন্তব্য করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এসময় তিনি বলেন, আর করোনায় মৃত্যু দেখতে চায় না দেশ। জীবিকার তাগিদে সবকিছু খুলে দেয়া হলেও পরিস্থিতি সংকট মুক্ত না। টিকার সংকট হবে না জানিয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: