বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ অভয়নগরে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার বাসে দুই যাত্রী অচেতন, ঢামেকে ভর্তি মাদারীপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কমর্শালা

কোনো রেড অ্যালার্ট নয়, পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
কোনো রেড অ্যালার্ট নয়, পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

জনগণের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। দেশে এমন কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি রেড অ্যালার্ট জারি করতে হবে। দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য টহল ব্যবস্থা ও নজরদারি বাড়ানো হয়েছে। পুলিশকে সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) বিকালে পুলিশ সদরদফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান গণমাধ্যমকে এই তথ্য জানান।

তিনি বলেন, সামনে ২৮ ডিসেম্বর থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের কোনো সহিংসতা না হয়, এজন্য দেশব্যাপী সব থানায় পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে। অনুরূপভাবে রাজধানীতেও যেন আইন-শৃঙ্খলা পরিস্থিতির কোনো ব্যত্যয় না ঘটে, সে জন্য সব পুলিশ সদস্যকে টহল ও নজরদারি বাড়াতে বলা হয়েছে। এটি পুলিশের একটি চলমান প্রক্রিয়া।

উল্লেখ্য রাজধানী ঢাকাসহ দেশে মঙ্গলবার (২৩ নভেম্বর) মধ্যরাত থেকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরপরই পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নসহ (র‌্যাব) অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিটে বাড়তি সতর্কতা নেওয়া শুরু হয়।

এমনকী পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, তাও বাতিল করে ২৪ নভেম্বরের মধ্যে নিজ কর্মস্থলে যোগদান করতে বলা হয়। এছাড়া দেশের সব থানাসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্থাপনা ঘিরে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারিও।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: