রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

কোটালীপাড়ায় চার সন্তানের জনকের রহস্য জনক মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
কোটালীপাড়ায় চার সন্তানের জনকের রহস্য জনক মৃত্যু

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এস.এম শাহাদাৎ হোসেন (৫৫) নামক ৪ সন্তানের এক জনকের রহস্য জনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সোনাটিয়া গ্রামের নোয়াব আলী শেখের ছেলে। গত রোববার (১৮ জুলাই) দিবা গত রাতে এ ঘটনা ঘটে।

সরজমিনে জানা যায়, নিহত ব্যাক্তি রবিবার দুপুরে বাড়ি থেকে বের হয়। পরদিন সোমবার সকালে এলাকার একটি ব্রীজের নিচে খালে তার লাশ গলায় রশি বাঁধা অবস্থায় ভাসতে দেখে উদ্ধার করে স্থাণীয়রা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়না তদন্তের জন্য লাশটি গোপালগঞ্জ মর্গে পাঠায়। নিহতের ছেলে ওসমান শেখ (২০) ও মেয়ে শারমিন বেগম (২৫) সাংবাদিকদের বলেন- আমার বাবার স্যান্ডেল ও চশমা ভিন্নি ভিন্ন জায়গায় ছড়িয়ে ছিল, এবং তার শরীরে আঘতের চিহ্ন দেখতে পাই, এ অবস্থা দেখে মনে হয় কেহ তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। এ ব্যাপারে কোটালীপাড়া থানার এস.আই করিম জানান- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে, ময়না তদন্ত শেষে জানা যাবে- এটি হত্যা না আত্মহত্যা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: