বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

কোচ বদল করেও ভাগ্য বদলাল না বার্সেলোনার

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
কোচ বদল করেও ভাগ্য বদলাল না বার্সেলোনার

এল ক্ল্যাসিকোসহ সবশেষ ৪ ম্যাচে ৩ হার। এই দায় নিয়ে বরখাস্ত করা হয়েছিল রোনাল্ড কোম্যানকে। তবে কোচ পাল্টিয়েও ভাগ্য বদলাল না বার্সেলোনার। ঘরের মাঠে অপেক্ষাকৃত দূর্বল আলাভেসের সঙ্গে পয়েন্ট খুইয়েছে কাতালান ক্লাবটি।

গত বৃহস্পতিবার অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয় সের্হি বারজুয়ানকে। দুইদিনের ব্যবধানে আহামরি ব্যবধান যে আনতে পারবেন না সেটাই স্বাভাবিক। তবে এই জন্য ঘরের মাঠে এগিয়ে থেকেও আলাভেসের সঙ্গে ১-১ গোলে ড্র করবে তাও অপ্রত্যাশিত।

ম্যাচের ১৮তম মিনিটে গিয়ে মেলে প্রথম কোনো সুযোগ। যদিও তা কাজে লাগাতে পারেননি এরিক গার্সিয়া। এই স্প্যানিশ ডিফেন্ডারের হেড ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। বিরতির একটু আগে ভালো একটি সুযোগ তৈরি করেন মেমফিস দিপাই। তার জোরালো শটে বল শেষ মুহূর্তে বাঁক খেয়ে জালে ঢুকতে পারতো। কিন্তু বলের দিকে দৃষ্টি রেখে ঠেকিয়ে দেন আলাভেজের গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে আর ব্যর্থ হননি মেমফিস। জর্দি আলবার ছোট পাস ধরে দুই পা এগিয়ে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন ডাচ ফরোয়ার্ড। তাদের এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য তিন মিনিটও স্থায়ী হয়নি।

বার্সেলোনার তিনজনের মধ্যে দিয়ে লুইস রিয়োহা বল পায়ে এগিয়ে হোসেলুকে পাস দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন। বল ধরেই ব্যাকহিলে ফেরত পাঠান হোসেলু। এরপর বল ধরে গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে কাটিয়ে কোনাকুনি শটে গোলটি করেন রিয়োহা।

১১ ম্যাচ খেলে ৪ জয় চার ড্র ও তিন হারে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নয় নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে আট পয়েন্ট পিছিয়ে আছে ব্লাউগ্রানারা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: