শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

কুমিল্লার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি: তথ্যমন্ত্রী

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫২ অপরাহ্ন
কুমিল্লার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি: তথ্যমন্ত্রী

কুমিল্লার ঘটনার নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য আছে বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিয়কালে তিনি এ দাবি করেন।

তথ্যমন্ত্রী বলেন, কুমিল্লায় এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার পেছনে কারা রয়েছে, পুলিশ তা খতিয়ে দেখছে।সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।

তিনি মনে করেন, কুমিল্লায় সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির অপচেষ্টা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা বিকৃতভাবে ছড়িয়ে সারাদেশে সাম্প্রদায়িক উস্কানির প্রচেষ্টা চালানো হয়েছে। একটি কুচক্রী মহল এ ঘটনায় জড়িত তা নিঃসন্দেহে বলা যায়। যারা সবসময় অপকর্মের সঙ্গে জড়িত তারা এ ঘটনা ঘটিয়েছে।

ড.হাছান মাহমুদ বলেন, একটি মহল স্বাধীনতার বিরুদ্ধাচারণ করেছিল। তারাই দেশের উন্নয়ন-অগ্রগতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। এজন্য বিভিন্ন সময়ে গুজব রটাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিকৃতভাবে তথ্য উপস্থাপন করছে। বিগত ঘটনাগুলোর পেছনে হীনউদ্দেশ্য ছিল। সরকার সেগুলো কঠোর হাতে দমন করেছে।

দেশের জনগণের প্রতি তিনি আহ্বান জানান, কোনো গুজবে কান দেবেন না।বিভ্রান্ত হবেন না। যারা গুজব ছড়িয়েছেন বা ছড়ানোর চেষ্টা করছেন, তাদের চিহ্নিত করা হবে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছে। আপনারা নির্বিঘ্নে, নির্ভয়ে পূজা উদযাপন করুন। সরকার, জনগণ আপনাদের পাশে আছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: