শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

কালিয়াকৈরে আ’লীগের মনোনিত মেয়র প্রার্থী রাসেলের মতবিনিময়

কালিয়াকৈর প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

আগামী ২৮ নভেম্বর গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নিবার্চন। এ উপলক্ষ্যে শনিবার ( ৩০ অক্টোবর) দুপুরে আওয়ামীলীগের মনোনিত মেয়র প্রার্থী রেজাউল করিম রাসেল তার নিবার্চনী অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগের মনোনিত প্রার্থী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শরীফ, বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদসহ আরো অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়া, সাধারন সম্পাদক রেজাউল করিমসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীগন এবং বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। মাস্টার প্লানের মাধ্যমে বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী রেজাউল করিম রাসেল বলেন, গত ১৭বছর ধরে নাশকতাকারী বিএনপির নেতা এ পৌরসভা দখল করে রেখেছে। এ সুযোগে উন্নয়ন বঞ্চিত পৌরবাসীর অর্থ লুটে-পুটে খেয়েছেন। আমি মেয়র নিবার্চিত হলে ১ম শ্রেনীর পৌরসভার হিসেবে এ পৌরসভাকে গড়ে তুলবো এবং নাগরিক সেবা নিশ্চিত করবো। এ লক্ষ্যে তিনি সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: