শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কারাগারে কোনো চিকিৎসা হয়নি খালেদার : ফখরুল ইসলাম

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
কারাগারে কোনো চিকিৎসা হয়নি খালেদার : ফখরুল ইসলাম

কারাগারে থাকতে কোনো চিকিৎসা হয়নি বলেই খালেদা জিয়াকে এখন হাসপাতালে থাকতে হচ্ছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত কয়েকদিন ধরে জ্বর থাকায় পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বুধবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপি নেতা আফসার উদ্দিন আহমদের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় মির্জা ফখরুল বলেন, জামিন খালেদা জিয়ার প্রাপ্য কিন্তু সরকার তা দিচ্ছে না।

মির্জা ফখরুল বলেন, যে তিন বছর তিনি (খালেদা জিয়া) জেলে ছিলেন, তার কোনো চিকিৎসা হয়নি। ইচ্ছা করে তার চিকিৎসা করেনি। চিকিৎসকরা বারবার বলেছেন তার যে রোগগুলো আছে, সেগুলোর চিকিৎসা এখানে পূর্ণাঙ্গভাবে সম্ভব নয়। এটা মাল্টি ডিসিপ্লিনারি হাসপাতাল বা সেন্টার অর্থাৎ সব রোগের একসাথে চিকিৎসা করতে পারে সে ধরনের মানসম্পন্ন হাসপাতালে তাকে নেয়া দরকার। চিকিৎসকরা পরিষ্কার করে বলেছেন বাংলাদেশে এ ধরনের কোনো ব্যবস্থা নেই, বাইরেই তাকে যেতে হবে।

তিনি আরো বলেন, শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি বিদেশে যেতে পারছেন না। চেয়ারপারসনকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য ডাক্তারদের সুপারিশ থাকলেও সরকার খালেদা জিয়াকে সেই সুযোগ দিচ্ছে না বলেও দাবি করেন মির্জা ফখরুল।

এর আগে মঙ্গলবার জ্বর এবং বার্ধক্যজনিত নানা জটিলতার কারণে পরীক্ষা-নিরীক্ষার জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: