রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

ওয়াসার পানির দাম বাড়ানোর সিদ্ধান্ত বাতিলের দাবি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
ওয়াসার পানির দাম বাড়ানোর সিদ্ধান্ত বাতিলের দাবি

ওয়াসার পানির দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার ও এমডি তাকসিম এ খানের অপসারণের দাবি জানিয়েছে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)।

শুক্রবার (১৮ জুন) বিকেল ৫টার দিকে রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বর শাহ আলী মার্কেটের সামনে পথসভা থেকে এসব দাবি জানানো হয়। সভা শেষে লিফলেট বিতরণ করা হয়।
পথসভায় বক্তারা বলেন, ঢাকা ওয়াসা ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল নগরবাসীকে সুপেয় পানি সরবরাহের একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে। কিন্তু কালের পরিক্রমায় এ প্রতিষ্ঠানটি মুনাফালোভী বাণিজ্যিক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতায় বর্তমান সরকার গত ১৩ বছরে ১৪ বার পানির দাম বাড়ালো।

ওয়াসা এমডির কথা উল্লেখ করে তারা বলেন, জনদুর্ভোগ বাড়ানোর ক্ষেত্রে দুর্নীতিবাজ ওয়াসা এমডির কারসাজি মুখ্য ভূমিকা পালন করছে। সরকার সব নিয়ম-রীতি ভেঙে তাকসিম এ খানের মতো দুর্নীতিবাজকে ওয়াসার এমডি হিসেবে ৯ বার মেয়াদ বাড়িয়েছে। অবিলম্বে পানির দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার এবং দুর্নীতিবাজ তাকসিম এ খানকে অপসারণের দাবি জানান বক্তারা।

বক্তারা ওয়াসার পানির দাম না বাড়ানো, দুর্নীতি লুটপাট বন্ধসহ বিভিন্ন দাবিতে আগামী ২১ জুন স্থানীয় সরকার মন্ত্রণালয় অভিমুখে বিক্ষোভ ও স্মারকলিপি দেওয়ার কর্মসূচি সফল করার জন্য ঢাকাবাসীর প্রতি আহ্বান জানান।

বাসদ মিরপুর থানার ইনচার্জ শাহজাহান কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বাসদ ঢাকা মহানগর শাখার সদস্য খালেকুজ্জামান লিপন, থানা শাখার নেতা আব্দুল্লাহ আল মামুন তাজু, কুদ্দুস মজুমদার, মাসুক হেলাল অনিক, রফিকুল ইসলাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন প্রিন্স।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: