বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১

ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে সাকিব-তামিম-মিঠুনের উন্নতি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন
ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে সাকিব-তামিম-মিঠুনের উন্নতি

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে আইসিসির ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে উন্নতি হয়েছে বাংলাদেশের তিন ক্রিকেটারের। ব্যাটসম্যানদের তালিকায় উন্নতি হয়েছে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোহাম্মদ মিঠুনের।

সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ১১২ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তামিম। পরুষ্কার হিসেবে ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে এক ধাপ এগিয়ে তার অবস্থান এখন ২৩তম স্থানে। অন্যদিকে পুরো সিরিজে ১৪৫ রান করা সাকিব ব্যাটসম্যানদের তালিকায় ৩ ধাপ এগিয়ে উঠে এসেছেন ২৮তম স্থানে।

আবার বল হাতে পুরো সিরিজে ৮ উইকেট শিকার করেছেন তিনি। এবার বল হাতে সাফল্যের ফলে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে বোলারদের তালিকায় অষ্টম স্থানে উঠে এসেছেন তিনি। তবে ব্যাট হাতে তেমন আহামরি কিছু না করেও র‍্যাঙ্কিংয়ে উন্নতি হয়েছে মিঠুনের।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: