রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগে কিশোর আটক চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগ থেকে লিটন বহিষ্কার গোয়ালন্দ উপজেলার ১ঘণ্টার জন্য ইউএনও দশম শ্রেণির ছাত্রী বাবলী জয় দিয়ে বিশ্বকাপ শুরু অস্ট্রেলিয়ার জয় দিয়ে সুপার টুয়েলভ শুরু করতে চায় বাংলাদেশ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলবে বাংলাদেশ অনেকবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি: কঙ্গনা সাম্প্রদায়িক হামলার সবাইকে চিহ্নিত করেছি: স্বরাষ্ট্রমন্ত্রী সোনারগাঁয়ে জাতীয়পার্টির নেতৃবৃন্দ আওয়ামীলীগে যোগদান রোববার পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যু ২, হাসপাতালে ১৮৯ মিয়ানমারের উত্তরাঞ্চলে সৈন্য সমাবেশ, গণহত্যার শঙ্কা জাতিসংঘের হাওর বাঁচাও আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত-১,আহত-৩০ সরকার হিন্দু সম্প্রদায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে: স্পিকার রোহিঙ্গাদের চুলের মুঠি ধরে ওপারে পাঠাতে হবে: শুভেন্দু মামলার জট কমাতে ‘মধ্যস্থতা’ প্রক্রিয়া বড় ভূমিকা রাখতে পারে: প্রধান বিচারপতি গাইবান্ধায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম লাগামহীন সাদুল্লাপুরে পরিত্যক্ত কলাগাছে ১০টি মোচা উঠানের রিংপার্টের পানিতে ডুবে শিশুর মৃত্যু

এ ঈদেও বিটিভিতে থাকছে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
এ ঈদেও বিটিভিতে থাকছে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

এবারের ঈদেও ছোট্টবন্ধুদের জন্য থাকছে ৩ পর্বের বিশেষ সিসিমপুর। বাংলাদেশ টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন ও ঈদের দ্বিতীয় দিন বেলা ১টা ০৫ মিনিটে এবং ঈদের তৃতীয় দিন সকাল ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ এই অনুষ্ঠানটি।

বিশেষ এই অনুষ্ঠানমালায় অংশ নেবে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র হালুম, শিকু; টুকটুকি ও ইকরি এবং তাদের সাথে থাকবে শিশু বন্ধু হাসিন, জান্নাত, আদ্রিক, অদিতি, প্রাঙ্গণ ও আনিশা। তারা সবাই যে যার ঘরে বসে নিরাপদ থেকে অনলাইনে পরস্পরের সাথে যুক্ত হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবে।

ঈদের প্রথম দিনের অনুষ্ঠানে টুকটুকির কাছ থেকে জানা যাবে ঈদ সম্পর্কে। ঈদ আসলে কী? এছাড়াও জানা যাবে- ধর্ম যার যার হলেও উৎসব কিন্তু সবার। তাই ঈদও সবার উৎসব! এই পর্বে ছোট্টবন্ধুরা বিনোদন আর তথ্যের মাধ্যমে ‘সাংস্কৃতিক বৈচিত্র্য’ সম্পর্কে ধারণা পাবে।

ঈদের দ্বিতীয় দিন কুইজের ডালি নিয়ে হাজির হবে সবার প্রিয় উপস্থাপক শিকু। এ পর্বের পুরোটা জুড়েই থাকবে ‘ঐতিহ্যবাহী মজার খাবার’ নিয়ে প্রশ্নোত্তর পর্ব। যা থেকে ছোট্ট বন্ধুরা আমাদের দেশের নানা ঐতিহ্যবাহী মজার মজার খাবার সম্পর্কে জানতে পারবে। এছাড়া হালুম-রায়ার স্বাস্থ্যক্লাবের ভিডিও থেকে আরও জানা যাবে খাবারের বৈচিত্র্য আর পুষ্টিগুণ সম্পর্কেও।

ঈদের তৃতীয় দিন বিশেষ আয়োজনের শেষ পর্বে হালুমের উপস্থাপনায় ‘হরেক রকম’ বিষয়টা আসলে কী তা জানা যাবে। এই পৃথিবীতে অনেক রকম জিনিস আছে। আছে মানুষ, আছে পশু-পাখি, আছে গাছপালা। কিন্তু এই সবকিছু কি দেখতে এক রকম? না! সিসিমপুরের বন্ধু হালুম ‘হরেক রকম’ বিষয়টি ‘হরেক রকম’ বিনোদন আর তথ্যের মাধ্যমে তুলে ধরবে বন্ধুদের সামনে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: