রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

এতো কঠিন কন্ডিশন আগে দেখেননি ক্রিস্টিয়ান

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
এতো কঠিন কন্ডিশন আগে দেখেননি ক্রিস্টিয়ান

তিন হারের পর পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থটিতে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। মিলিয়েছে সাকিব-নাসুম-এর স্পিন ও মুস্তাফিজ-এর কাটার-স্লোয়ারের ধাঁধা। অজিদের জয়ে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন ড্যান ক্রিস্টিয়ান। ১৫ বলে ৩৯ রান করেন তিনি। এর মধ্যে সাকিব-এর এক ওভারে পাঁচ ছক্কায় নেন ৩০ রান।

তারপরও ম্যাচ শেষে ক্রিস্টিয়ান জানান, এতো কঠিন কন্ডিশন তিনি আগে কখনও দেখেননি, ‘এই কন্ডিশনকে আমি খেলেছি এমন কোনো কন্ডিশনের সংগে তুলনা করতে পারছি না। আমার খেলা সবচেয়ে কঠিন কন্ডিশন এটি। ১২০ রান মনে হচ্ছে ১৯০।

অজি পেস অলরাউন্ডার জানান, স্পিনাররা স্লোয়ার বল করছেন। আবার পেসাররাও স্লোয়ার বল করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন। স্লোর সংগে টার্ন করা ওই বলে বড় মাঠে বাউন্ডারি পাওয়া কঠিন বলে উল্লেখ করেন তিনি। তাঁর মতে, এমন কন্ডিশনে এমন বোলারদের বিপক্ষে খেলা সবচেয়ে কঠিন কাজ।

অজিরা বাংলাদেশ সফরে এসেছে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নিতে। অজিদের দুবাই-আবুধাবিতে ধসে যাওয়ারও রেকর্ড আছে। সেখানকার উইকেটও স্লো এবং স্পিন সহায়ক। তবে সংযুক্ত আরব আমিরাতের উইকেট বাংলাদেশের মতো এমন কঠিন হবে মানতে নারাজ ড্যান ক্রিস্টিয়ান।

তিনি বলেন, ‘আমার মনে হয় না, সংযুক্ত আরব আমিরাতের উইকেট এমন হবে। শারজার কথা ধরুন। সেখানকার মাঠ ছোট, রাতে শিশিরের প্রভাব থাকে। সুতরাং জিততে হলে ২২০ রান করতে হবে। আবুধবি এবং দুবাইয়ের মাঠ কিছুটা স্লো। কিন্তু সেখানেও জিততে হলে ১৭০-১৮০ রান করতে হবে। বিশ্বকাপের আগে আইপিএল আছে সেখানকে সেজন্য উইকেট হয়তো আরো একটু পরিবর্তন আসবে।’


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: