বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে গণ সংবর্ধনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

নওগাঁর ধামইরহাটে ইতিহাস গড়েছেন পরিক্ষিত দুই রাজনৈতিক ব্যক্তিত্ব ও উপজেলা আওয়ামী লীগ নেতা। গত ২১ অক্টোবরে ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় নির্বাচিত উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন ও পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলামকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৩০ অক্টোবর বেলা ১১ টায় ধামইরহাট ইউনিয়ন আওয়ামী লীগ ও জগল আদিবাসী স্কুল ও কলেজের পক্ষ থেকে যৌথভাবে এই গণ সংবর্ধনা আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তনছের আলী মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত মেহমান উপজেলা আওয়ামীলীগের একাধিক বার সভাপতির দায়িত্ব পালনকারী উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো. দেলদার হোসেন ও ৩০ বছর ধরে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনকারী সরকারি এম এম কলেজের সদ্য অবসর প্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো. শহীদুল ইসলামকে গণ সংবর্ধনা প্রদান করা হয়, এ সময় ইউপি সদস্য, ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, কলেজের শিক্ষকগণ, বীর মুক্তিযোদ্ধাগণ সম্মাননা প্রদান করেন। ৫ম বারের মত নির্বাচিত এই দুই নেতাদের পুনঃ দায়িত্ব পালনে উজ্জীবিত করতে আয়োজিত গণ সংবধর্ণা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ আলম, ওয়ার্ড আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের সভাপতি মোশারফ হোসেন, ৬নং ওয়াডের সম্পাদক আবু মুছা বকুল, ৭নং ওয়ার্ডের সম্পাদক আবু সালাম ফুল্টু, আদিবাসী নেতা দিনেশ পাহানসহ উপস্থিত ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, ইউপি সদস্য বৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: