শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সুপার টুয়েলভে বাংলাদেশের ম্যাচ সূচি ফিফা র‍্যাঙ্কিংয়ে এগোল বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে স্কটল্যান্ড কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই

ইয়েমেনে হুথি বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
ইয়েমেনে হুথি বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত

ইয়েমেনে সৌদি নেতৃত্বাধীন জোট বাহিনীর প্রধান সামরিক ঘাঁটিতে হুথি বিদ্রোহীদের হামলায় কমপক্ষে ৩০ সেনা নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ৬০ জন। ইয়েমেনের দক্ষিণাঞ্চলীয় বাহিনীর মুখপাত্র মোহাম্মদ আল-নাকিবের বরাত দিয়ে আল জাজিরা এ তথ্য জানিয়েছে।

মোহাম্মদ আল-নাকিব আরো জানান, সরকার নিয়ন্ত্রিত দক্ষিণ প্রদেশর লাহিজে আল-আনাদ সামরিক ও বিমান ঘাঁটিতে রবিবারের হামলায় ড্রোন এবং ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুঁড়েছে হুথিরা। একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র আল-আনাদ ঘাঁটির প্রশিক্ষণ এলাকায় আঘাত হানে, যেখানে বেশ কয়েকজন সেনা শরীরচর্চা করছিল। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে হামলা নিয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য করেনি বিদ্রোহী গোষ্ঠী হুথি।

২০১৪ সাল থেকে ইয়েমেনে সৌদি নেতৃত্বাধীন সামরিক জোট এবং হুথি বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষ চলছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: