বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে কথিত সাংবাদিকের ১০ দিনের কারাদন্ড নগরকান্দায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, চালক নিহত দেওয়ানগঞ্জে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরনে অবহিতকরণ কর্মশালা ধামইরহাটে নৌকা প্রার্থী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী কমলের বিশাল কর্মী সভা গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেরাজ শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর

আসছে বড় মিয়ার শাদী মোবারক’

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
আসছে বড় মিয়ার শাদী মোবারক’
আসছে বড় মিয়ার শাদী মোবারক’

পুরান ঢাকার স্থায়ী বাসিন্দা মোহন মিয়া একজন বনেদি ব্যবসায়ী। ছোট দুই ভাই সুজন মিয়া, সুমন মিয়া এবং প্রয়াত বড় ভাইয়ের স্ত্রী রাবেয়াকে নিয়ে তার পরিবার। মহল্লায় বড় মিয়া নামে পরিচিত মোহন। বয়স ৪৫ বছর হয়ে গেলেও বিয়ে করতে চান না তিনি।

ইয়াসমিন নামের এক মেয়ের সঙ্গে তার গভীর সম্পর্ক ছিল। বিয়েও প্রায় ঠিকঠাক হয়েছিল। কিন্তু বিশেষ কারণে তাদের বিয়েটা হয়নি। অনেকটা জোর করেই ইয়াসমিনকে তার বাবা অন্যত্র বিয়ে দিয়ে দেয়। মূলত সেই বিরহেই আর বিয়ে করেনি মোহন। অনেকদিন থেকে পরিবারের মানুষরা তাকে বিয়েতে রাজি করানোর চেষ্টা করছে। কিন্তু সে রাজি না।

শেষ চেষ্টা হিসেবে ছোট দুই ভাই মিলে একটা মিশন শুরু করে। রাবেয়ার ছোট বোন জাহানারাকে বাড়িতে নিয়ে আসে। তাকে দায়িত্ব দেওয়া হয় মোহনকে তার প্রেমে ফেলতে হবে এবং বিয়েতে রাজি করাতে হবে। জাহানারা আগে থেকেই মোহনকে পছন্দ করত কিন্তু বলার সাহস পায়নি। এবার সে মোহনের মন জয় করার চেষ্টা শুরু করেন। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের সাতপর্বের ধারাবাহিক নাটক ‘বড় মিয়ার শাদী মোবারক’।

রিজওয়ান খানের রচনায় এটি নির্মাণ করেছেন কায়সার আহমেদ। অভিনয়ে আছেন জাহিদ হাসান, প্রভা, সাজু খাদেম, জামিল, নাজনীন চুমকীসহ অনেকে। নাটকটি প্রচার হবে ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৯টা ১০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

 


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: