বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

আরিয়ানকে ছাড়াতে জুহি চাওলার ১ লাখের বন্ডে সই

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন
আরিয়ানকে ছাড়াতে জুহি চাওলার ১ লাখের বন্ডে সই

অবশেষে অপেক্ষার অবসান। ছেলে আরিয়ানকে নিতে আর্থার রোড জেলে গেলেন শাহরুখ। সঙ্গী হলেন জুহি চাওলা। শাহরুখ-পুত্রের জামিনদার হলেন অভিনেত্রী। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করলেন তিনি।

বৃহস্পতিবার মাদক-কাণ্ডে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারলে, ফিরতে পারতেন না আরিয়ান। সময়ের আগেই সব বন্দোবস্ত করে ফেলেন শাহরুখ। ২৬ দিন পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরবেন তিনি।

মুম্বাইয়ের আর্থার রোড জেলের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শুক্রবার জেল থেকে বেরিয়ে আসবেন শাহরুখ-তনয়।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মান্নাত’-এ। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। এমনই ধনুক ভাঙা পণ করেছিলেন মা গৌরী খান। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। কিন্তু আপাতত নিশ্চিন্ত আরিয়ানের মা-বাবা। প্রায় এক মাস পর ছেলেকে ফের কাছে পাবেন তারা।

‘মান্নাত’-এ ফিরতে চলেছে খুশির হাওয়া। আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। সূত্র: আনন্দবাজার


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: