বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আরিয়ানকাণ্ডে এনসিবির পেছনে লেগেছে পুলিশ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১০ অপরাহ্ন
আরিয়ানকাণ্ডে এনসিবির পেছনে লেগেছে পুলিশ

শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেপ্তার নিয়ে মুম্বাই পুলিশ এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মধ্যে তীব্র বিতর্ক শুরু হয়েছে। গত সোমবার বিষয়টি চূড়ান্ত সীমায় পৌঁছেছে।

জার্মান সংবাদমাধ্যম ডয়চে ভেলের প্রতিবেদন অনুযায়ী, এনসিবির দুই অফিসার সোমবার মুম্বাই পুলিশ প্রধানের সঙ্গে দেখা করেছেন। সেখানে তারা মুম্বাই পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তাদের অভিযোগ, মুম্বাই পুলিশ তাদের অনুসরণ করছে।

আরিয়ানকাণ্ডের প্রধান অফিসার এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। মুম্বাই পুলিশের কাছে তিনি অভিযোগ করেছেন, গত কয়েকদিন ধরে মুম্বাই পুলিশের দুই কনস্টেবল তাকে ফলো করছে। প্রতিদিন কাজের শেষে একটি গোরস্থানে মায়ের কবর দেখতে যান সমীর।

তার অভিযোগ, সেখানেই তিনি খেয়াল করেন, দুই কনস্টেবল তাকে ফলো করছেন। এমনকি, মুম্বাই পুলিশ ওই গোরস্থানের সিসিটিভি ফুটেজও নিয়েছে বলে তার অভিযোগ। যদিও সাংবাদিকদের কাছে এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি।

এনসিবি’র আরেক অফিসার মুথা জৈনও অনুসরণ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন। সাংবাদিকদের তিনি বলেছেন, সমস্ত অভিযোগ লিখিত আকারে পুলিশের কাছে দেয়া আছে। আলাদা করে এ বিষয়ে তিনি আর কোনো মন্তব্য করতে চান না।

এদিকে আরিয়ানকাণ্ডে এনসিবি রাজনৈতিক পক্ষপাতদুষ্ট বলে অভিযোগ করেছেন মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নবাব মালিক। তার দাবি, ইচ্ছা করে সাজানো মামলায় গ্রেপ্তার করা হয়েছে আরিয়ানকে। ওইদিন অবৈধভাবে বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে তল্লাশি অভিযানে গিয়েছিল এনসিবি- বলে অভিযোগ করেছেন তিনি। কয়েকজনকে সেদিন ছেড়েও দেয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: