বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার গলাচিপায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ চোর আটক নিখোঁজ রিচার্ড ও শুভর সন্ধান চায় পরিবার

আমি নির্বাচিত হলে সেনেরচর হবে, মাদক ও দুর্নীতি মুক্ত একটি মডেল ইউনিয়ন

জাজিরা প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

শরীয়তপুর জেলা জাজিরা উপজেলার অন্তর্গত সেনেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বংলাদেশ আওয়ামী-লীগ মনোনীত দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, সেনেরচর ইউনিয়ন জনগণের আশার বাতিঘর, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সেনেরচর ইউনিয়ন শাখা’র সভাপতি মোঃ বাদল সরদার।
ইতিমধ্যে তিনি উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ৯টি ওয়ার্ডে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বাদল সরদার চেয়ারম্যান নির্বাচিত হলে সেনেরচরকে একটি মাদকমুক্ত, আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান।
বুধবার রাতে সেনেরচরে এক পথসভায় তিনি এসব কথা বলেন, আমাদের এলাকার রাস্তা ঘাটের মতো এমন বেহাল দশা যেন দ্বিতীয়টি নেই। রাস্তার এ অবস্থায় প্রতিদিন ছোট ছোট দূর্ঘটনা এখন আর কেউ মনেই রাখেনা।বাইসাইকেল, মোটরসাইকেল নিয়ে চলাচল করা যায়না, অন্য যানবাহনের কথা বাদই দিলাম, রাস্তার এ বেহাল দশা হতে মুক্ত করে নূন্যতম রিক্সা, ভ্যান চলাচলের উপযুক্ত করে তুলবো। এ ইউনিয়নে ৮-১০হাজার লোকের বাস, সেখানে নাম মাত্র ৪-৫টা গভীর নলকূপ রয়েছে, বিশুদ্ধ পানি’র অভাবে আর্সেনিক ও লবনাক্ত পানি’র কারণে নানা অসুখে আক্রান্ত হচ্ছে, আমাকে আপনারা নির্বাচিত করলে গভীর নলকূপের সমস্যা সমাধান করব। গণতন্ত্রের মানস কন্যা, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার নিমিত্তে এই ইউনিয়নকেও আমি একটি আধুনিক ইউনিয়ন হিসেবে আপনাদের উপহার দিবো যদি আপনারা আমার পাশে থাকেন। বর্তমান সময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো আমাদের যুব সমাজ, সর্বনাশা গাজা, ইয়াবা’র আসক্ত হয়ে যুবকদের ভবিষ্যৎ অন্ধকার আর এর ছোবল থেকে ফিরিয়ে এনে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনাই মূল লক্ষ্য।গণতন্তের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ ঘোষণা বাস্তবায়ন রুপরেখায় সেনেরচর হবে উজ্জ্বল দৃষ্টান্ত। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: