শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আবারো জামিন পেলেন পরিমনি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন
আবারো জামিন পেলেন পরিমনি

মাদক মামলায় আবারো জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। রোববার পরীমনি করা আবেদনের শুনানি নিয়ে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার জামিন মঞ্জুর করে আদেশ দেন।

চিত্রনায়িকা পরীমনি দুপুর আড়াইটার দিকে আদালতে হাজির হয়ে জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন করেছিলেন আজ। ঢাকার সিএমএম কোর্টে হাজিরা দিয়ে এ আবেদন করেছিলেন তিনি।

পরীমনির আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী গণমাধ্যমকে জানান, এই মামলায় এর আগে আদালত গত ৩১ আগস্ট পরীমনিকে জামিন দিয়েছিলেন। তবে শর্ত ছিল যে, মামলার চার্জশিট দাখিল হলে নতুন করে জামিন আবেদন করতে হবে।

গত ৪ অক্টোবর মামলায় পরীমনিসহ তিনজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তাই রোববার পরীমনি আদালতে হাজির হয়ে জামিনের বাড়ানোর আবেদন করেন। শুনানি নিয়ে আদালত জামিন মঞ্জুর করে আদেশ দেন।

এর আগে, গত ৩১ আগস্ট পরীমনির জামিন মঞ্জুর করেন আদালত। চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত আদালত তাকে জামিন দেন।

কিন্তু গত ৪ অক্টোবর সিআইডি পুলিশ পরীমনিসহ তিন জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে। চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর।

গত ৪ আগস্ট বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করার পর তাকে গ্রেপ্তার করা হয়। মাদকের মামলায় পরীমনিকে ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি চলচ্চিত্র ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: